কোচি: ভারতে (India) অভিন্ন বিবাহ আইন (uniform marriage code) চালু করার জন্য কেন্দ্রীয় সরকারকে (Central Government) গুরুত্ব দিয়ে ভাবনাচিন্তা (seriously consider) করতে বলল কেরল হাইকোর্ট (Kerala High Court)। আরও পড়ুন: Mathura Rape-Murder Case: ৫৭ দিনেই মিলল বিচার, নাবালিকাকে ধর্ষণ ও খুনের দায়ে প্রাণদণ্ড যুবকের

শুক্রবার এই বিষয়ে কেরল হাইকোর্টের তরফে জানানো হয়, বৈবাহিক সম্পর্কের মধ্যে গণ্ডগোল (matrimonial disputes) কমাতে ও স্ত্রীদের মঙ্গলের জন্য (common welfare of spouses) কেন্দ্রীয় সরকারের উচিত খুবই গুরুত্ব দিয়ে ভারতে অভিন্ন বিবাহ আইন চালু করার বিষয়ে আলোচনা করা। আর খুব তাড়াতাড়ি এই আইনটি লাঘু করা।

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)