মুম্বই: ক্যাডিয়াক অ্যারেস্টের (Cardiac arrest) কারণে মৃত্যু (dies) হল ভারতের প্রথম 'টক শো' (India's first talk show) "ফুল খিলে হ্যায় গুলশন গুলশন" (Phool Khile Hain Gulshan Gulshan)-এর সঞ্চালক (Host) অভিনেত্রী (Actress) তবসুম গোভিলের (Tabassum Govil)। মৃত্যকালে তাঁর বয়স হয়েছিল ৭৮ বছর।

সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে পাওয়া খবর অনুযায়ী, শারীরিক অসুস্থতাজনিত কারণে বেশ কিছুদিন ধরেই ভুগছিলেন ওই বলিউড অভিনেত্রী। গতকাল অর্থাৎ শুক্রবার ক্যাডিয়াক অ্যারেস্টের কারণে চিকিৎসা চলাকালীনই তাঁর মৃত্যু হয়। এই খবর পাওয়ার পরেই শোকগ্রস্ত হয়ে পড়েছেন তাঁর গুণমুগ্ধ ভক্তরা। আগামী ২১ নভেম্বর মুম্বইয়ের সান্তাক্রুজে (Santacruz) তাঁর স্মরণসভার আয়োজন করা হয়েছে।

প্রসঙ্গত উল্লেখ্য, নিজের অভিনয় দক্ষতার পাশাপাশি জাতীয় ব্রডকাস্টিং চ্যানেল (Nationl broadcaster) দূরদর্শনে (Doordarshan) ভারতের প্রথম টক শো "ফুল খিলে হ্যায় গুলশন গুলশন'-এর প্রথম সঞ্চালক হিসেবে দেশজুড়ে প্রচুর জনপ্রিয়তা অর্জন করেছিলেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)