ভারত সফরে এসে দুই দেশের বন্ধুত্বের হাত বাড়িয়ে দিলেন জাপানের প্রধানমন্ত্রী ফুমিও কিশিদা ( Japanase PM Fumio Kishida)। রাজধানী দিল্লিতে কিশিদার সঙ্গে বৈঠক, কর্মসূচিতে সময় কাটান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এদিন সন্ধ্যায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তাঁর সোশ্যাল মিডিয়া পোস্টে জাপানের প্রধানমন্ত্রীর সঙ্গে তাঁর একটি ভিডিয়ো শেয়ার করেন।

যাতে দেখা যাচ্ছে জমিয়ে ফুচকা (গোলগাপ্পা) যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী ফুমিও কিশিদা। নরেন্দ্র মোদী হাসির ছলে লেখেন, আমার বন্ধু কিশিদা গোলগাপ্পা সহ ভারতীয় স্ন্যাক্স বেশ উপভোগ করছে। আরও পড়ুন-মস্কোয় 'ডিয়ার ফ্রেন্ড' পুতিনের সঙ্গে বৈঠকে জিংপিং, যুদ্ধের মাঝে এক ফ্রেমে চিনা-রাশিয়া

দেখুন ভিডিয়ো

 

View this post on Instagram

 

A post shared by Narendra Modi (@narendramodi)

 

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)