নয়াদিল্লিঃ মাত্র কয়েকদিনের বৃষ্টিতেই বন্যা(Flood) পরিস্থিতি গুজরাটে(Gujarat)। বন্যার জলে প্লাবিত মাইলের পর মাইল এলাকা। ভিটেমাটি হারিয়ে নিঃস্ব হয়েছেন বহু মানুষ। তাঁদের আশ্রয় এখন ত্রাণ শিবির। এখনও বন্যা বিধ্বস্ত অঞ্চলে আটকে রয়েছেন বহু। এ বার তাঁদের উদ্ধার করতে ময়দানে নামল ভারতীয় বায়ুসেনা(Indian Airforce)। হেলিকপ্টারে(Helicopter) করে উদ্ধার করা হল চারজন ব্যাক্তিকে। জানা গিয়েছে, দ্বারকার কল্যাণপুর তহসিলের দেবভূমিতে আটকে পড়েছিলেন চারজন ব্যাক্তি। তাঁদেরকেই উদ্ধার করতে সেখানে পৌঁছে যায় বায়ুসেনা। অবশেষে তাঁদের উদ্ধার করা গিয়েছে।

#WATCH | Gujarat: Four people rescued in an IAF helicopter, from flood-affected Kalyanpur tehsil of Devbhumi Dwarka district today.

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)