নয়াদিল্লি: শাহরুখ খান থেকে সালমান বলি তারকারা গণেশ চতুর্থীর (Ganesh Chaturthi)  উৎসব উদযাপন করেছেন। রাজধানীতে এবার নাচে এবং গানে জমজমাটি গণেশ পুজো উদযাপন চলছে। এখানে বলিউডের কিছু তারকার নাম রয়েছে যারা এই উৎসব উদযাপন করেছেন। শিল্পা শেঠি ৭ সেপ্টেম্বর গণপতি বাপ্পার মূর্তি বাড়িতে এনে গণেশ চতুর্থী উৎসব শুরু করেন। তাঁকে তাঁর স্বামী রাজ কুন্দ্রা এবং মেয়ের সঙ্গে আরতি করতে দেখা গেছে।

বলিউড সুপারস্টার সালমান খানকে (Salman Khan) গণপতি বিসর্জনের সময় পরিবারের সঙ্গে নাচতে দেখা যায়, তিনি সেই মুহূর্তটি বেশ উপভোগ করেন। শাহরুখ খানও (Shah Rukh Khan) ব্যপক উৎসাহে গণেশ চতুর্থী উদযাপন করেছেন। তিনি ভগবান গণেশকে তাঁর বাড়িতে 'মান্নাতে' স্বাগত জানান। আমির খানও ধুমধাম করে গণেশ চতুর্থী উদযাপন করেছেন। তিনি মুম্বইয়ে তাঁর বোন নিখাতের বাড়িতে গণেশের আরতি করেন।

 গণেশ পুজোয় সালমান খান- 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)