ধীরে ধীরে করোনা আতঙ্ক কাটিয়ে স্বাভাবিক জীবনে ফিরছে দেশ। কোভিডে আক্রান্তের সংখ্যা কমছে, বাড়ছে সুস্থতার হার। দেশের সিনে সেলেবরাও কাজে ফিরেছেন জোরকদমে। কিন্তু এরই মধ্যে বড় তারকার করোমনা আক্রান্ত হওয়ার খবর এল। সদ্য আমেরিকা থেকে দেশে ফিরে সর্দি, কাশি, হাল্কা জ্বরে ভুগছিলেন তারকা অভিনেতা কমল হাসান (Kamal Hasan)। এরপর তিনি সাবধানতাবশত কোভিড পরীক্ষা করান। দেখা যায় তাঁর করোনা রিপোর্ট পজেটিভ এসেছে।

করোনা আক্রান্ত কমল হাসান এখন হাসপাতালে আইসোলেশনে আছেন। দেশে ফিরেই তাঁর বিক্রম নামের এক সিনেমার শ্যুটিংয়ে যোগ দেওয়ার কথা ছিল। আরও পড়ুন: আরিয়ানের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রমাণ মেলেনি, মাদক মামলায় প্রকাশ্যে বম্বে হাইকোর্টের 'বেল অর্ডার'

দেখুন টুইট

 

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)