Aryan Khan: আরিয়ানের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রমাণ মেলেনি, মাদক মামলায় প্রকাশ্যে বম্বে হাইকোর্টের 'বেল অর্ডার'
Shahrukh Khan, Aryan Khan (Photo Credit: File Photo)

মুম্বই, ২০ নভেম্বর:  মাদক মামলায় আরিয়ানের (Aryan Khan) বিরুদ্ধে কোনও উপযুক্ত তথ্য প্রমাণ মেলেনি। আরিয়ান খানের কাছ থেকে উদ্ধারও করা হয়নি আপত্তিজনক কোনও মাদক। আরিয়ান খানের বেল অর্ডারে এমনই জানানো হয় বম্বে হাইকোর্টের তরফে। আরিয়ান খানের পাশাপাশি আরবাজ শেঠ মার্চেন্ট, মুনমুন ধমেচাদের বিরুদ্ধেও মাদক মামলায় কোনও উপযুক্ত তথ্য প্রমাণ পাওয়া যায়নি বলে জানানো হয় বম্বে হাইকোর্টের বেল অর্ডারে।

গত ৩ অক্টোবর গোয়াগামী (Goa) প্রমোদতরী থেকে গ্রেফতার করা হয় শাহরুখ খান পুত্র আরিয়ান খানকে। আরিয়ানের সঙ্গে গ্রেফতার করা হয় মুনমুন ধমেচা এবং আরবাজ শেঠ মার্চেন্টকেও। যে খবর প্রকাশ্যে আসতেই জোর শোরগোল শুরু হয়ে যায়। বেশ কয়েকদিন জেলে কাটানোর পর অবশেষে জামিন পান আরিয়ান খান।

আরও পড়ুন:  Navjot Singh Sidhu: পাক প্রধানমন্ত্রী ইমরান খানকে 'বড় ভাই' বলছেন সিধু, ট্যুইট বিজেপির মালব্যর

বিশেষ এনডিপিএস কোর্টের তরফে বারবার আরিয়ানের জামিনের আবেদন খারিজ হলেও, শেষ পর্যন্ত বম্বে হাইকোর্টের তরফে আরিয়ান খানের জামিন মঞ্জুর করা হয়। আরিয়ান জামিন পেলেও প্রত্যেক শুক্রবার তাঁকে মুম্বইয়ে এনসিবির (NCB) অফিসে হাজিরা দিতে হচ্ছে। সেই সময় আদালতের নির্দেশ না পেলে, আরিয়ান খান এই মুহূর্তে দেশ ছেড়ে বিদেশেও যেতে পারেবন না বলে জানানো হয়। পাশপাশি এই মামলার অন্য সাক্ষীদের সঙ্গেও শাহরুখ (Shah Rukh Khan) পুত্র জামিনে থাককালীন কোনও ধরনের যোগাযোগ করতে পারবেন না বলে স্পষ্ট জানানো হয়।

এদিকে আরিয়ানের জামিনের পর ফের কাজ শুরু করেন শাহরুখ খান। নিজের নিরাপত্তা রক্ষী রবি সিংয়ের দায়িত্বে আরিয়ানকে রেখে শাহরুখ এবার পাঠানের শ্যুট উপলক্ষ্যে বিদেশে পাড়ি দিচ্ছেন বলে খবর। রবি সিংয়ের দায়িত্বে আরিয়ানকে রেখে, শাহরুখ নিজের জন্য পৃথক নিরাপত্তা রক্ষীর খোঁজ করছেন বলে খবর। অন্যদিকে, আরিয়ানকে নিরাপত্তা দিতে শাহরুখের দফতরে কয়েক হাজার নিরাপত্তা রক্ষীর আবেদন জমা পড়েছে  বলেও খবর পাওয়া যায়।