দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)  অন্তঃসত্ত্বা। আ কয়েক মাসের মধ্যে প্রথম সন্তানের জন্ম দিতে চলেছেন দিপ্পী। ফাইটার মুক্তির পর এবার দীপিকা লম্বা ছুটিতে যাবেন বলে শোনা যাচ্ছে। স্ত্রীকে সময় দিতে রণবীর সিংও (Ranveer Singh) লম্বা পিতৃত্বকালীন ছুটির পরিকল্পনা করছেন বলে খবর। এসবের মাঝে ফের সুখবর দীপিকার জন্য। এবার অ্যাকাডেমি নিজেদের সোশ্যাল হ্যান্ডেলে  দীপিকার দিওয়ানি মস্তানি পোস্ট করে। যেখানে দিওয়ানি মস্তানির নাচে দীপিকার মনমুগ্ধকর রূপ দেখা যায়। বাজিরাও মস্তানির ওই ভিডিয়ো পোস্ট করে, কে কে ওই ছবিতে অভিনয় করেন, তাও পোস্ট করা হয় অ্যাকাডেমির সোশ্যাল হ্যান্ডেলে। যা দেখে আপ্লুত রণবীর সিং। দীপিকার নাচকে 'মেসমারাইজিং' বলে বর্ণনা করেন রণবীর।

আরও পড়ুন: Ranveer Singh - Deepika Padukone: দীপিকা অন্তঃসত্ত্বা, স্ত্রীর পাশে থাকতে লম্বা পিতৃত্বকালীন ছুটিতে যাচ্ছেন রণবীর সিং!

দেখুন...

 

 

View this post on Instagram

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)