সলমন খানের (Salman Khan) বাড়িতে গুলি চালানোর ঘটনায় এবার লুক আউট নোটিশ জারি করা হল আনমোল বিষ্ণোইয়ের বিরুদ্ধে। গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের (Lawrence Bishnoi) ভাই আনমোলের বিরুদ্ধে এই লুক আউট নোটিশ জারি করা হয়। প্রসঙ্গত সলমন খানের ব্যান্দ্রার বাড়িতে যারা গুলি চালায়, সেই ভিকি এবং সাগরকে জেরা করে পুলিশ জানতে পারে, গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের ভাইয়ের নির্দেশে অভিনেতার বাড়িতে গুলি চালানো হয়। জেরায় উঠে আসা তথ্য অনুযায়ী এবার আনমোল বিষ্ণোইয়ের বিরুদ্ধে লুক আউট নোটিশ জারি করা হল।

আরও পড়ুন: Firing at Salman Khan's Residence: সলমনের বাড়িতে গুলি চালিয়ে চম্পট সুরাটে, তাপি নদীতে বন্দুক ভাসায় বিষ্ণোই গ্যাংয়ের গুন্ডারা

দেখুন ট্য়ুইট...

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)