বলিউডের পাশাপাশি এবার তামিল ছবিতে পা রাখছেন ঊর্বশী রাউতেলা (Urvashi Rautela)। চিরঞ্জীবির বিপরীতে অভিনয় করছেন ঊর্বশী। জানা যাচ্ছে, তামিল ছবিতে মাত্র ৩ মিনিটের একটি আইটেম নম্বরে হাজির হবেন অভিনেত্রী। ৩ মিনিটের 'বস পার্টি' নামে ওই আইটেম নম্বরের জন্য ঊর্বশী রাউতেলা ২ কোটি নিচ্ছেন। প্রসঙ্গত এই ছবিতে চিরঞ্জীবির বিপরীতে ভিলেন চরিত্রে দেখা যাবে জনপ্রিয় অভিনেতা প্রকাশ রাজকে। প্রসঙ্গত এই তামিল ছবিতে মূল ভিলেনের চরিত্রে অভিনয় করেও প্রকাশ রাজ পারিশ্রমিক নিচ্ছেন ১.৫ কোটি। অন্যদিকে মাত্র ৩ মিনিটের জন্য ঊর্বশী দর হাঁকান ২ কোটির। যা শুনে অবাক নেটিজেনরা।

আরও পড়ুন: Urvashi Rautela's Luxury Flight: পন্থকে নিয়ে হাজার কটাক্ষের মুখেও নিজের বিলাসবহুল বিমানে আগুন ছড়ালেন ঊর্বশী

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)