বিগ বস ওটিটি (Bigg Boss OTT 3) থেকে বিদায় নিলেন পায়েল মালিক (Payal Malik )।  বিগ বস ওটিটি থেকে পায়েল মালিক বিদায় নিতেই, আপাতত দ্বিতীয় স্ত্রী কৃতিকার সঙ্গেই দেখা যাবে জনপ্রিয় ইউটিউবারকে। পায়েল মালিক বিগ বস ওটিটি ৩ থেকে বিদায় নিতেই মুখ খুললেন আরমান (Armaan Malik)। ইউটিউবার বলেন, তিনি ভেবেছিলেন দুই স্ত্রীকে নিয়ে একসঙ্গে থাকবেন কিন্তু তা হল না। তবে তিনি খুশি বলেও জানান পায়েল মালিক। তবে বিগ বসের ঘর থেকে পায়েলের চলে যাওয়ার মুহূর্তে আবেগপ্লুত হয়ে পড়েন আরমানের দ্বিতীয় স্ত্রী কৃতিকা। প্রিয় বান্ধবীকে বিগ বসের ঘর ছাড়তে দেখে চোখে জলে এসে যায় কৃতিকা মালিকের।

আরও পড়ুন: Bigg Boss OTT 3: 'একটা ছোট পরিবারকে নষ্ট করে দিয়েছি মনে হয়', আরমান মালিককে বিয়ে করে বিস্ফোরক ইউটিউবারের দ্বিতীয় স্ত্রী কৃতিকা

দেখুন আরমানের সঙ্গে পায়েল এবং কৃতিকা মালিককে...

 

 

View this post on Instagram

 

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)