'পাঠান'-এর (Pathaan) মুক্তির আগে তা নিয়ে জোরদার আলোচনা শুরু হয়েছে গোটা দেশ জুড়ে।  কখনও দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone)  পোশাক নিয়ে আলোচনা চলছে, আবার কখনও পাঠান বয়কটের ডাক দিয়ে সরব হচ্ছেন বেশ কিছু মানুষ। সবকিছু নিয়ে পাঠান নিয়ে বিতর্ক অব্যাহত। এসবের মাঝে এবার এক ব্যক্তিকে শাহরুখ খানের (Shah Rukh Khan) একটি ছবি পোস্ট করতে দেখা যায়। যেখানে একটি অনুষ্ঠানের মাঝে মহিলাদের পোশাকে দেখা যায় শাহরুখকে। যা নিয়ে ওই ব্যক্তি শাহরুখ খানকে কটাক্ষ করলে, কিং খানও তাঁর পালটা উত্তর দেন। শুধু তাই নয়, তাঁকে সব অবতারেই ভাল লাগে বলেও ওই ব্যক্তিকে পালটা উত্তর দেন এসআরকে।

আরও পড়ুন: Boycott Pathaan Trends In Twitter: 'বেশরম রং' নিয়ে প্রবল আপত্তি, 'পাঠান' বয়কটের ডাক নেটিজেনদের একাংশের, দেখুন

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)