Zomato Executive Ate Customer’s Food? সিগন্যালে দাঁড়িয়ে গ্রাহকের খাবার খাচ্ছে জোম্যাটো ডেলিভারি বয়? ভাইরাল বেঙ্গালুরুর ভিডিয়ো
Photo credits: Facebook/ProudToBeAnIndian.JaiHind

নয়াদিল্লি: সোশ্যাল মিডিয়াতে মাঝে মধ্যে জোম্যাটো বা সুইগি-র মতো সরবরাহকারী সংস্থার ডেলিভারি বয়দের (Zomato Delivery Agent) নানা কীর্তির ভিডিয়ো ভাইরাল হয়। কোনও সময় তাঁদের কাজ মানুষের প্রশংসা কুড়োয় তো অনেক সময় জোটে কটূক্তি বা গালাগাল।

রবিবার বন্ধুত্ব দিবসের বার্তা দিতে কয়েকজন ডেলিভারি বয় ও গ্রাহককে ফেন্ডশিপ ব্যান্ড ও খাবার (Food) নিজের হাতে তুলে দিয়েছেন জোম্যাটোর সিইও। আর এই দিনেই দেখা গেল, বেঙ্গালুরুর (Bengaluru) একটি মোড়ের ট্র্যাফিক সিগন্যালে (Traffic Signal) একজন জোম্যাটো ডেলিভারি বয়কে দেখা গেল গ্রাহকের অর্ডার করা খাবার থেকে কিছু নিয়ে খেতে। ভিডিয়োতে এই ঘটনার ভিডিয়ো তুলে ফেসবুকে শেয়ার করেছেন একজন নেটিজেন। লিখেছেন জোম্যাটো ও সুইগি থেকে যারা অর্ডার করে তাদের জন্য।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, বাইকের পেছনে থাকা বাক্স থেকে গ্রাহকের অর্ডার করা ফ্রেঞ্চ ফ্রাই বের করে খাচ্ছে একজন জোম্যাটো ডেলিভারি বয়। ঘটনাটি দেখার পর অনেক নেটিজেন লিখেছেন, তাঁদের কাছে অনেক সময় প্যাকেট খোলা খাবার এসেছে। আবার অনেকে লিখেছেন হয়তো ওই ডেলিভারি বয় নিজের খাবার ওই ব্যাগে রেখেছিলেন। সেখান থেকেই খাচ্ছিলেন।