মহিলা কামরায় বসে প্রকাশ্যে হস্তমৈথুন তরুণের, মুম্বইয়ের লোকাল ট্রেনে মহিলা যাত্রীর ক্যামেরায় ধরা পড়া এই ভিডিও ভাইরাল
মুম্বইয়ের লোকাল ট্রেন। (Photo Credits: ANI)

মুম্বই, ২৮ জুলাই: Mumbai Local Train। মহিলাদের নিরাপত্তা কোথায়! মুম্বই পুলিশকে ট্য়াগ করে যে ভিডিও এক মহিলা শেয়ার করলেন তা দেখলে শিউরে উঠতে হয়। মুম্বই শহরতলীর লোকাল ট্রেনে গতকাল, সন্ধ্যায় মহিলা কামরায় উঠে প্রকাশ্যে হস্তমৈথুন করতে দেখা গেল এক কমবয়েসী ছেলেকে। যা ক্য়ামেরাবন্দি হওয়ার পর সেই ভিডিও ভাইরাল হয়ে বানিজ্যনগরীতে মহিলাদের নিরাপত্তা নিয়ে বড় প্রশ্ন তুলে দিল।

সন্ধ্য়া ৬টা নাগাদ থানেগামী লোকাল ট্রেনের এক মহিলার যাত্রীর করা ভিডি-তে দেখা যাচ্ছে ফার্স্ট ক্লাস বগিতে উঠে কমবয়েসী ছেলেটি মহিলা কামরায় বসে প্রকাশ্যে হস্তমৈথুন করছে। মহিলা যাত্রীটি তার চোখের দিকে তাকিয়ে বারণ করলেও, সে থেমে যায়নি। পরে মহিলা যাত্রীদের চিৎকার শুনে পালাতে চাইলে, এক মহিলা তাকে ধরে ফেলে রেল পুলিশের হাত দিয়ে দেয়। আরও পড়ুন- যাদবপুরের রাস্তায় শ্লীলতাহানির শিকার টলিউড অভিনেত্রী(দেখুন ভিডিও)

পরে ওই মহিলা টুইট করেন, থানেতে লোকাল ট্রেনের লেডিস কোচে প্রথম শ্রেণীর কামরায় যাচ্ছিলাম। কিন্তু মহিলাদের নিরাপত্তা কোথায়! ছোট ছেলে বলে এড়িয়ে গেলে বিষয়টা ভুল হবে। এই ঘটনা প্রমাণ করল আসলে মহিলাদের নিরাপত্তা নেই।

ওই মহিলার টুইটের জবাবে মুম্বই পুলিশ জানায় তারা রেল পুলিশকে পদক্ষেপ নিতে বলেছে। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও ভাইরাল হওয়ার পর মুম্বইয়ের রেল পুলিশ। কীভাবে প্রথম শ্রেণীর মহিলা কামরায় যে কেউ উঠে যেতে পারছে তা নিয়ে প্রশ্ন উঠছে। মুম্বইয়ের লোকাল ট্রেনে এই ধরনের ঘটনা এর আগেও ঘটেছে। প্রসঙ্গত, মুম্বইয়ের লাইফ লাইন লোকাল ট্রেনে প্রথম শ্রেণী ও দ্বিতীয় শ্রেণীর আলাদা ভাগ রয়েছে। প্রথম শ্রেণীতে সফর অপেক্ষাকৃত অনেক আরামদায়ক হওয়ায় টিকিটের দাম বেশি হয়।