গোরখপুর: কাস্টমার (Customar) সেজে গয়নার দোকানে (Jewellery Shop) গিয়ে নেকলেস (necklace) চুরি (Steals) করছিল এক মহিলা (woman)। ওই সময়ে ওঠা দোকানের সিসিটিভি ফুটেজের (CCTV footage) ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে ভাইরাল (Viral Video) হয়েছে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের (UttarPradesh) গোরখপুরের (Gorakhpur) বলদেব প্লাজার (Baldev Plaza) একটি দোকানে।

সূত্রের খবর, গত ১৭ নভেম্বর বলদেব প্লাজার বেচুলাল সরাফ প্রাইভেট লিমিটেড জুয়েলারি শপে গ্রাহক সেজে এসে একটি নেকলেস চুরি করে নিয়ে যায় এক মহিলা। ঘটনাটি কেউই বুঝতে পারেননি। পরে দোকানের মালিক দেখেন একটি নেকলেস খুঁজে পাওয়া যাচ্ছে না। তারপর সিসিটিভি ফুটেজ চেক করতেই ধরা পড়ে আসল ঘটনাটি।

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)