Woman Raped 15 Year Old Boy: ১৫ বছরের কিশোরকে তিন বছর ধরে ধর্ষণ ৪১ বছরের মহিলার, দিলেন যমজ সন্তানের জন্মও
স্প্রিং টার্নার (Photo Credit: Volusia County Sheriff’s Office)

ফ্লোরিডা, ৩১ অক্টোবর: ১৫ বছরের কিশোরকে ব্ল্যাকমেল করে তার সঙ্গে জোর করে যৌন মিলন (Sexual intercourse) এক মহিলার। শুধু তাই নয়, হয়েছেন যমজ সন্তানের মাও। তাও আবার যমজ সন্তানের। ঠিকই পড়ছেন। আসলে এ খবর পুরো উলটপূরাণ। কারণ প্রতিদিনের খবরে চোখ রাখলে দেখা যায়, কিশোরীকে ধর্ষণ, জোর করে গণধর্ষণ, শ্লীলতাহানি ইত্যাদির খবর। কিন্তু আমেরিকায় ঘটেছে উল্টো ঘটনা। এক মহিলার যৌন চাহিদার শিকার হল এক কিশোর। এটাই ঘটেছে আমেরিকার ফ্লোরিডার অরল্যান্ডোতে। পুলিশ জানিয়েছে, ফ্লোরিডার অরল্যান্ডোর ( Orlando) বাসিন্দা বছর একচল্লিশের স্প্রিং টার্নার (Spring Turner) ওই ১৫ বছরের ছেলেটিকে মাদক খাইয়ে ধর্ষণ করেছে। তাও কমপক্ষে ২০ বার। গর্ভবতী হওয়ার আগে দুই বা তিন বছর ধরে ওই মহিলা যৌন নির্যাতন চালিয়ে গেছিল বলে অভিযোগ।

ওই ছেলেটি জানিয়েছে, ২০১৮ সালের ৪ জুলাই শেষবার তাকে যৌন নির্যাতন করেছিলেন ওই মহিলা। ওই মহিলা তাকে হুমকি দিয়েছিলেন যে মিলন না করলে বাড়ি থকে বের করে দেওয়া হবে ও চাকরি খেয়ে নেওয়া হবে। পুলিশের কাছে ওই কিশোর জানিয়েছে যে স্কুল থেকে বাড়ি ফেরার পর বা রাতে স্প্রিং টার্নার তার সঙ্গে যৌন মিলন করতো। সে সময় তার বয়স ছিল ১৫ বছর। আরও পড়ুন: Donald Trump: ডোনাল্ড ট্রাম্প সেজে জুটল চড়! ১৪ বছর বয়সী মেয়ের কাণ্ড ভাইরাল নেটদুনিয়ায়

ঘটনা সামনে আসতেই টার্নারকে গ্রেফতার করেছে পুলিশ। তাঁর জামিনের আবেদন খারিজ করে ভোলুসিয়া কাউন্টি জেলে পাঠিয়েছেন বিচারক। পুলিশের জেরায় ওই মহিলা দাবি করেছেন যে ছেলেটির যখন ১৭ বছর বয়স তখন তিনি যৌন সম্পর্ক করেছিলেন। যদিও ফ্লোরিডায় সম্মতির বয়স ১৮ বছর। অর্থাৎ ১৮ বছর বয়সের আগে যে কোনও যৌন সম্পর্ক বিধিবদ্ধ ধর্ষণ।

ফেসবুকে টার্নার নিজেকে তিন সন্তানের মা হিসেবে দাবি করেছেন। তিন সন্তানের মধ্যে একজনের বয়স ১৭ বছর, বাকি দুজন যমজ। তার রিলেশনশিপ স্ট্যাটাস 'সিঙ্গেল'। মেট্রোর খবরে বলা হয়েছে, নির্যাতিত ছেলেটির পরিবারের বন্ধু ভোলুসিয়া কাউন্টি শেরিফের অফিসে একটি ইমেল পাঠিয়ে এই ঘটনা সামনে আনেন। পুলিশের কাছে ছেলেটি আরও দাবি করেছে যে টার্নার যৌন সঙ্গমের আগে তাকে বেশি করে গাঁজা খাওয়াতো। ১২ থেকে ১৮ বছরের অপ্রাপ্তবয়স্কের যৌন সঙ্গম ফ্লোরিডায় অপরাধ। কেউ এই অভিযোগে দোষীসাব্যস্ত হলে ৩০ বছর পর্যন্ত কারাদণ্ড বা জরিমানা বা উভয়ই হতে পারে।