Donald Trump: ডোনাল্ড ট্রাম্প সেজে জুটল চড়! ১৪ বছর বয়সী মেয়ের কাণ্ড ভাইরাল নেটদুনিয়ায়
ডোনাল্ড ট্রাম্প (Photo Credits: PTI)

ডোনাল্ড ট্রাম্প (Donald Trump) সেজে দাঁড়িয়েছিলেন ফ্লোরিডার (Florida) এক ব্যক্তি (Man)। তাঁকে দেখে সপাটে চড় মারল একটি  মেয়ে। দৃশ্যটি পুরোটা ক্যামেরাবন্দী করে মেয়েটির বন্ধুরা। তারপর সেটি পোস্ট করে  ইনস্টাগ্রামে (Instagram)। এরপর ভাইরাল হয় এই ভিডিও। চোদ্দ বছর বয়সী মেয়ের কাণ্ড দেখে হেসেই খুন নেটিজেন। শনিবার কোলিয়ার কান্ট্রি মেলাপ্রাঙ্গণে (Collier County Fairgrounds) ফ্লোরিডার এক ব্যক্তি তাঁর স্ত্রী এবং সৎ মেয়েকে সঙ্গে নিয়ে ছদ্ম ভূতুড়ে বাড়িতে ঢোকার জন্য দাঁড়িয়েছিলেন। তখন সময় প্রায় রাত ৮.৩০ টা। এমন সময় মেয়েটি লাইন থেকে বেরিয়ে ওই ব্যক্তির গালে সপাটে চড় মারেন। অট্টহাসি হেসে আবার নিজের লাইনে দাঁড়িয়ে পরে মেয়েটি।

মেয়ের এই দুষ্টুমি দেখে অবাক হয়ে যান আশেপাশের লোকজন। চার বন্ধু নিয়ে কোলিয়ার কান্ট্রি মেলা প্রাঙ্গণে এসেছিল এই মেয়েটি। ফ্লোরিডার ওই ব্যক্তি চড় খাওয়ার পর মেয়েটিকে জিজ্ঞাসা করে এমন কাণ্ড ঘটানোর কারণ। মেয়েটি বেশ গম্ভীরভাবেই জানায় ট্রাম্পকে মারাই ছিল তাঁর অন্যতম উদ্দেশ্য। আরও পড়ুন, পশুহত্যা পাপ নয়, নিরামিষভোজী মা হয়ে গেলেন কসাই!

আমেরিকার প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে মজার খোরাক বানিয়েছেন বহু মানুষ। ক্ষোভ প্রকাশ করা ,মজা করা দৈনন্দিন বিষয় হয়ে দাঁড়িয়েছে। তা ট্রাম্পের নিজের দেশে হোক বা বিদেশে। তাঁর আচার আচরণ, সিদ্ধান্তে ক্ষুব্ধ জনতা। দু' দিন আগেই লাখ লাখ জনতার টিটকিরিতে মাঠ ছাড়তে বাধ্য হয়েছিলেন আমেরিকার প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প । ওয়াশিংটন ডিসির (Washington DC) ন্যাশনাল পার্কে (National Park) একটি বেসবল ম্যাচ (Baseball Match) দেখতে গিয়েছিলেন তিনি। ম্যাচটি চলছিল ওয়াশিংটন ন্যাশনালস (Washington Nationals) ও হিউস্টন অ্যাস্ট্রসের (Houston Astros) মধ্যে। জায়ান্ট স্ক্রিনে প্রেসিডেন্টকে দেখেই চিৎকার করে উঠেছিলেন জনতা স্টেডিয়ামজুড়ে জনতার স্লোগান (Chants) 'ট্রাম্পকে কয়েদ করো' (Lock him up!)।