Viral Video: লোহার বেড়া টপকাচ্ছে হাতি! ভিডিয়ো দেখে চোখ কপালে উঠল নেটিজেনদের
Elephant climbs iron fence (Photo: Twitter)

মানুষ যদি মনে করে যে তারা যেভাবে বেড়া দিয়ে গোরু, ছাগল আটকায়, সেইভাবে হাতি (Elephant) আটকাতে পারবে, তারা ভুল। সোশাল মিডিয়ায় ক্রমাগত ভাইরাল হওয়া একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে যে একটি হাতি লোহার বেড়া (Iron Fence) টপকাচ্ছে। বেড়া টপকাতে গিয়ে হাতিটিকে শুরুতে একটু কষ্ট করতে হয়েছিল। তবে লেগে থাকলে যে কোনও কিছুই অসম্ভব নয়, সেটা সে প্রমাণ করে দিয়েছে। ঘটনাটি ঘটেছে কর্নাটকের মাইসুরুর কাছে নাগারহোলে।

ভিডিয়োটি টুইটারে শেয়ার করেছেন আইএএস অফিসার সুপ্রিয়া সাহু। যিনি ক্যাপশন লিখেছেন, "বাকরুদ্ধ"। ভিডিয়ো ফুটেজে দেখা যাচ্ছে যে হাতিটি সাবধানে আগে বেড়ার অপর প্রান্তে তার সামনের দু'টি পা পার করে নেয়। এরপর আস্তে আস্তে গোটা শরীরটাকে নিয়ে যায় অপর প্রান্তে। ২৭ সেকেন্ডের ভিডিয়োটি ২ লাখের বেশি বার দেখা হয়েছে এবং কমপক্ষে ২০ হাজার জনেরও বেশি লোক এটি পছন্দ করেছেন। আরও পড়ুন: Viral Video: 'পান ব্রাউনি', নতুন 'ডেজার্টে' মগ্ন অন্তর্জাল, দেখুন ভাইরাল ভিডিয়ো

দেখুন ভিডিয়ো: 

নাগারহোল টাইগার রিজার্ভের ডিরেক্টর মহেশ কুমার ইন্ডিয়ান এক্সপ্রেসকে বলেন যে ভিডিয়োটি ভিরানাহোসলি রেঞ্জে রেকর্ড করা হয়েছে। ১৬ নভেম্বর সকালে ঘটনাটি ঘটেছিল।