Viral Video: গায়ের উপরে গড়াগড়ি খাচ্ছে ২টি বিশাল বার্মিজ পাইথন, তবু নিদ্রায় মগ্ন; দেখুন ভিডিও
Man Takes Nap With 2 Pythons (Photo: Instagram)

ইন্টারনেট এমন একটি জায়গা, যেখানে এমন ভিডিও পোস্ট হয় যা দেখলে হাড় হিম হয়ে যেতে বাধ্য। কিছু সাহসী মানুষ আছেন যারা সাপকে (Snake) পোষা প্রাণী হিসাবে রাখেন এবং তাদের সঙ্গে কাটানো সময়ের ভিডিও পোস্ট করেন। সেই রকমই একটি ভিডিও পোস্ট হয়েছে। যেখানে দেখা যাচ্ছে একজন মানুষ ঘুমোচ্ছেন, আর তাঁর শরীরের উপরে ঘোরাঘুরি করছে হলুদ রঙের বার্মিজ পাইথন (Burmese Pythons), তবে একটা নয় দুটো!

স্নেকবাইটেসটিভির (Snakebytestv) ইনস্টাগ্রামে পোস্ট করা ভিডিওটির ক্যাপশনে লেখা হয়েছে, "কখনও কখনও দীর্ঘ দিন পরে, আপনার পছন্দের সঙ্গে একটি ঘুমানো আবশ্যক! আমি একমাত্র হতে পারি না।" ভিডিওটি এখনও পর্যন্ত ১.৩ মিলিয়নেরও বেশি ভিউ এবং ২৪ হাজার লাইক পেয়েছে। ভুরু কপালে ওঠার ভিডিওটি সোশাল মিডিয়া ব্যবহারকারীদের অবাক করে দিয়েছে। আরও পড়ুন: Viral: মায়ের সঙ্গে ডন বৈঠক দিচ্ছে ৫ মাসের শিশু, ভাইরাল ভিডিও

দেখুন ভিডিও:

 

হ্যান্ডেলটি মিশিগানের বন্যপ্রাণী বিশেষজ্ঞ ব্রায়ান বারকজিক (Brian Barczyk) চালান। তাঁর আরও একটি ভিডিও এই বছরের এপ্রিলে সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। যেখানে তাঁকে একটি কোবরার মাথায় চুম্বন করতে দেখা গিয়েছে। ভিডিওটি ইনস্টাগ্রামে ১৩ হাজারের বেশি লাইক পেয়েছে।