Gold Plated Ice Cream: সোনায় মোড়া আইসক্রিম! একবার চেখে দেখবেন নাকি

যদি এমন একটি জিনিস থাকে যা আমরা ইন্টারনেটে দেখতে ভালোবাসি, তবে তা খাবারের সঙ্গে সম্পর্কিত জিনিস হতে হবে। খাবার নিয়ে পরীক্ষা, নতুন খাবার, খাবারের ককটেল, আমরা সর্বদা এই সমস্ত জিনিস দেখতে পছন্দ করি, আর নতুন আপডেটের দিকে নজর রাখি। সম্প্রতি খাবার সম্পর্কিত একটি ভিডিও সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তা হল সোনায় মোড়া আইসক্রিম (Gold Plated Ice Cream)। আমরা সোনায় মোড়া মোমো, বড়া পাও, এমনকি একটি মিষ্টিও দেখেছি। এই তালিকায় যোগ হল আইসক্রিম (Ice Cream)! হ্যাঁ, আপনি ঠিকই পড়ছেন।

সম্প্রতি, এক ব্যবহারকারী ইনস্টাগ্রামে একটি ভিডিও আপলোড করেছেন। সেই ভিডিওতে আমরা দেখতে পাচ্ছি যে একজন ব্যক্তি সোনায় মোড়া আইসক্রিম তৈরি করছেন। এই আইসক্রিমের নাম '২৪ কে গোল্ড আইসক্রিম'। হায়দরাবাদের হাবার অ্যান্ড হলি (Huber and Holly) নামের একটি ক্যাফেতে পাওয়া যায়। এই আইসক্রিমের দাম ৫০০ টাকা এবং এর উপর অতিরিক্ত ট্যাক্স দিতে হবে।

 

View this post on Instagram

 

A post shared by JUST NAGPUR THINGS (@abhinavjeswani)

 

ভিডিওটি আপলোড হওয়ার পর থেকে ২.৯ মিলিয়ন বার দেখা হয়েছে। প্রায় আড়াই লাখ ব্যবহারকারী এটি পছন্দ করেছেন। ভিডিওটিতে শত শত কমেন্ট করা হয়েছে। অনেকেই এই আইসক্রিমকে সুস্বাদু বলেছেন। অনেকেই জানিয়েছেন যে তাঁরা আগামীদিনে এটি টেস্ট করবেন।