Viral Video: দ্রুতগামী বাইকে দাঁড়িয়ে এক ব্যক্তি, ট্র্যাফিকের মধ্যে বিপজ্জনক ভিডিও ভাইরাল...
Credit: Twitter or X

বর্তমানে অনেক ধরনের বিপজ্জনক ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। এই ধরনের ভাইরাল ভিডিও তৈরি হয় জীবনের ঝুঁকি নিয়ে এবং অনেক সময় এই বিপজ্জনক ভিডিও তৈরি করার জন্য ভারী মূল্য দিতে হয় তাদের। সম্প্রতি এমনই এক বিপজ্জনক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে দেখতে পাওয়া যাচ্ছে একজন ব্যক্তি হঠাৎ তার হাত ছেড়ে দাঁড়িয়ে যান চলন্ত বাইকে এবং ট্রাফিকের মধ্যে এইভাবেই চলতে থাকে বাইক।

ভাইরাল ভিডিওর ব্যক্তি শুধুমাত্র রিল তৈরি করার জন্য জীবনের ঝুঁকি নিয়ে এমন বিপজ্জনক কাজ করেছে। @ChapraZila নামের একটি টুইটার বা এক্স অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছে এই ভিডিওটি। হাজার হাজার মানুষ ভিডিওটি দেখে কমেন্ট বক্সে নিজেদের প্রতিক্রিয়া ব্যক্ত করছেন। এমনকি কমেন্ট বক্সে দেখতে পাওয়া যায় সেখানকার পুলিশেরও প্রতিক্রিয়া।

ভিডিওটি ভাইরাল হওয়ার পর সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের মধ্যে অনেকেই ওই ব্যক্তিকে গ্রেফতার করার দাবি জানিয়েছেন। সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী এক ব্যক্তি কমেন্ট বক্সে লিখেছেন, এমন মানুষদের সংশোধন করতে পারে শুধুমাত্র পুলিশের লাঠি। কমেন্ট বক্সে প্রতিক্রিয়া জানিয়েছে সমস্তিপুর পুলিশ। তারা বলেছেন, একবার হলেও যমরাজ ঘুমাতে পারে, কিন্তু ২৪ ঘণ্টা জেগে থাকে সমস্তিপুর পুলিশ।