Gutkha Stain Inside Plane: 'কেউ তার পরিচয় ছেড়ে গিয়েছে', বিমানের মধ্যেও গুটখার পিক! ভাইরাল ছবিতে তোলপাড় সোশাল মিডিয়া
Gutkha Stain Inside Plane (Photo: Twitter)

গুটখাখোরদের তাণ্ডবে ধ্বংসের মুখে যাচ্ছে দেশের অনেক ঐতিহ্যশালী ভবন ও মনুমেন্ট। গুটখার দাগ (Gutkha Stain) যুক্ত ব্রিজের রেলিং, রেল স্টেশনের প্ল্যাটফর্ম, সরকারি অফিসের দেওয়াল, রাস্তার গার্ডওয়াল, এই সব চেনা ছবি। কিন্তু এমন কিছু জায়গা আছে যেখানে এমন কিছু দেখার আশা কেউ করে না। কেউ যদিও দেখেন যে বিমানের (Plane) মধ্যেই গুটখার দাগ লেগে রয়েছে, তাহলে কি আকাশ থেকে পড়বেন? তবে সেটাই হয়েছে। একটি ছবি ভাইরাল হয়েছে। তাতে দেখা যাচ্ছে বিমানের জানালার ঠিক নীচে কেউ গুটখার পিক ফেলেছে। সেই দাগ (Gutkha Stain Inside Plane) একেবারে স্পষ্ট।

ছত্তিশগড় ক্যাডারের আইএএস অফিসার অবনীশ শরণ (IAS Officer Awanish Sharan) ওই ছবি সোশাল মিডিয়ায় শেয়ার করেছেন। বুধবার টুইটারে ছবিটি শেয়ার করেন তিনি। ছবি পোস্ট করে অবনীশ লেখেন, "কেউ তার পরিচয় ছেড়ে গিয়েছে।" ভাইরাল হওয়া এই ছবি ইন্টারনেটে তোলপাড় ফেলে দিয়েছে। এক নেটিজেন লিখেছেন, "আমাদের দেশের পরিচয়পত্র।" আরেকজন ব্যবহারকারী লিখেছেন, "ঘৃণ্য।"

দেখুন ছবি:

কেন্দ্রীয় সরকার পরিচ্ছন্নতা ও স্বাস্থ্যবিধি প্রচারের জন্য বেশ কিছু কর্মসূচি চালায়। কিন্তু ভারতে এমন কিছু মানুষ আছেন যারা বিষয়টিকে গুরুত্বের সঙ্গে নেন না। এই ছবি সেকথা আবারও প্রমাণ করল।