নয়ডা: নয়ডার (Noida) বিভিন্ন অঞ্চলে কুকুরের আক্রমণে (Dog Attack) জখম হওয়ার ঘটনা ক্রমশ বাড়ছে। এর মাঝেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল (Viral) হওয়া একটি ভিডিয়ো (video) দেখে শিউরে উঠেছেন নেটিজেনরা। ভিডিয়োটিতে একটি লিফটের (lift) মধ্যে দুটি শিশুকে (Two Children) আক্রমণ করতে দেখা যাচ্ছে এক মহিলার পোষ্য কুকুরকে (Pet Dog)।

শনিবার ঘটনাটি (Dog Attack in Noida) ঘটেছে নয়ডার সেক্টর ১৬৮ এলাকার গোল্ডেন প্লাম সোসাইটিতে। সেখানকার একটি লিফটের সিসিটিভি ফুটেজে (CCTV footage) দেখা যাচ্ছে দুটি শিশু লিফটের মধ্যে আগে থেকে রয়েছে। এরপর সেখানে একজন মহিলা একটি কুকুরকে নিয়ে ঢুকেছে। পরে কুকুরটি শিশুদের কামড়ে দেওয়ার পরে ওই মহিলা লিফট থামিয়ে শিশুদুটিকে সেখান থেকে নামিয়ে দিচ্ছে।

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)