আজব কাণ্ড শপিংমলের ফ্রিজার থেকে লুকিয়ে আইসক্রিম চাটছেন মহিলা, ভিডিও ভাইরাল
আইসক্রিম চাটছেন মহিলা (Photo Credit: Twitter)

টেক্সাস, ৩ জুলাই: আইসক্রিম, নাম শুনলেই জিভে জল। মন খারাপ খেতে ইচ্ছে করচে না। শরীরে বিন্দুমাত্র শক্তি নেই এমন পরিস্থিততেও আইসক্রিমের নাম শুনলে নার্ভ চাঙ্গা হয়ে ওঠে। অতীব উপাদেয় খাদ্যকে গলা থেকে নামাতে মন তখন উত্তেজিত। একবার শুধু স্কুপটা হাতে পাওয়ার অপেক্ষা মাত্র। যেই না মুখে দিচ্ছেন অমনি শুনলেন কেউ একটা আগেই আপনার স্কুপ চেটে দিয়েছে। রাগে থরথরিয়ে উঠল শরীর, হয়তো রেগেমেগে স্কুপ খানা ফেলেই দিলেন। রাগ হওয়াটাই স্বাভাবিক, তবে মশকরা করছেন ভেবে বাকিরা যেন রে রে করে উঠবেন। সত্যি সত্যি আইস্ক্রিম এঁটো হচ্ছে, এমন ভিডিওই ভাইরাল হয়েছে। আরও পড়ুন-শূন্যে ভেসে থাকা কয়েনকে একে একে তালুবন্দি করলেন বিজেপি সাংসদ, দেখুন ভিডি

জানা গিয়েছে, ঘটনাটি মার্কিন যুক্তরাষ্ট্রের। সেখানকার টেক্সাসের এক শপিংমলে কয়েকদিন আগেই এই অপ্রীতিকর ঘটনাটি ঘটেছে। শপিংমলের কর্মীদের চোখ এড়িয়ে ফ্রিজার থেকে আইসক্রিম বের করে চেটেপুটে খাচ্ছেন এক মহিলা। সঙ্গী মহিলাটি এই চাটাচাটির কাজে নিজে যোগ না দিলেও কুকর্মটি করতে ওই মহিলাকে দারুণভাবে সহযোগিতা করছেন। সঙ্গী মহিলার আশকারা পেয়ে উৎসাহিত হয়ে বেশ কয়েকবার আইস্ক্রিমের কন্টেনারে জিভ বুলিয়ে নিলেন ওই মহিলা। তারপর ঢাকনা আটকে ফের ফ্রিজারে চালান করে দিলেন। ঘটনার সময় কাছাকাছি থেকে কেউ চাটাচাটির পর্বটিকে ক্যামেরাবন্দি করেন। তবে প্রকাশ্যে এসে মহিলাকে হাতেনাতে ধরিয়ে দেননি। বরং সেই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন।

ভিডিও পোস্ট হতেই ভাইরাল হয়েছে, নেটিজেনরা ওই দুই মহিলার অ্যায়সি কি ত্যায়সি করে ছাড়ছেন। একইসঙ্গে আইসক্রিমকে এই সব লোভিদের হাত থেকে নিরাপদ রাখতে আরও কীভাবে সিলবন্দি করা যায় তার নিদানও দিচ্ছেন।