Shocking CCTV Footage: সিগারেট দিতে অস্বীকার করায় জ্বালানী স্টেশনে গাড়িতে আগুন ধরিয়ে দিল মহিলা
Credit: Twitter

ইন্টারনেটে ব্যাপকভাবে জনপ্রিয় হওয়া ভিডিওগুলি কখনও কখনও খুব বিপজ্জনক হয়ে থাকে। এই ভিডিওগুলির মাধ্যমে বোঝা যায় মানুষ কতটা দায়িত্বজ্ঞানহীন আচরণ করতে পারে। মানুষ যখন রেগে যায় বা হতাশ হয় তখন তারা বুঝে উঠতে পারেন না তারা কতটা ক্ষতি করে ফেলেছেন। এমনই এক ভাইরাল হওয়া ভিডিও তার প্রমাণ দিল।

একটি X অ্যাকাউন্ট, @PicturesFolder, মাইক্রোব্লগিং প্ল্যাটফর্মের একটি জ্বালানী স্টেশনের ভয়ঙ্কর ঘটনার ভিডিও পোস্ট করেছে। ভিডিওটি মাত্র ১৫ সেকেন্ডের হলেও ভিডিওটি দেখে যে কেউ ভয় পেয়ে যাবে৷ ভিডিওতে দেখতে পাওয়া যাচ্ছে একটি পুরুষ পেট্রোল পাম্পে দাঁড়িয়ে নিজের গাড়িতে তেল ভর্তি করছিলেন। এমন সময় তার কাছে এক মহিলা এসে সিগারেট দেওয়ার জন্য বলে। তবে ওই পুরুষটি সিগারেট দিতে অস্বীকার করেন।

প্রথমে মহিলাটি চলে গেলেও কিছুক্ষণ পর আবার ফিরে আসে। এরপর কোনো কিছু না বলে গাড়িতে আগুন ধরিয়ে দেয়। আগুনের শিখা দেখা দিতে শুরু করার সঙ্গে সঙ্গেই পুরুষটি দ্রুত পেট্রলের নলটি সরিয়ে দেয়। গাড়িটিতে আগুন ধরে গেলেও সৌভাগ্যক্রমে কোনও হতাহতের খবর পাওয়া যায়নি। ঘটনাটি কোন জায়গায় ঘটেছে জানা না গেলেও ভিডিওটি বর্তমানে ইন্টারনেটে খুব ভাইরাল হচ্ছে।