সাপের খেলার লাইভ ভিডিও-তে দেখাতে গিয়ে কীভাবে আক্রমণের শিকার হলেন ব্যক্তি দেখুন ভাইরাল ভিডিও-তে
এভাবেই সাপের কামড় খেলেন ব্যক্তিটি। (Photo Credits: Video Screengrab/ Reptile Hunter/ Facebook)

Man Teases Snake Live on Camera, Gets Bitten by the Reptile on Forehead- সাপের সঙ্গে খেলা সবসময়ই বিপজ্জনক। তবু সাপের সঙ্গে কেরামতি দেখানোর ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়। বিপদ যেখানে, সেখানেই কেরামতি দেখানোর জায়গা বেশি থাকে। আর তাতে একটু এদিক ওদিক হয়ে গেলেই মহাবিপদ। তেমনই এক মহাবিপদে পড়লেন এক ব্যক্তি (ছবিতে)। সেই ব্যক্তির সঠিক পরিচয় এখনও না মিললেও, তার সামান্য ভুলে মারাত্মক কাণ্ড ঘটে যাওয়ার ভিডিও ভাইরাল হয়ে যায়।

সাপের সঙ্গে কেরামতি করতে সেই ব্যক্তি লাইভ ভিডিও করছিল। অনেকেই নজর রাখছিলেন তার লাইভ ভিডিও-র দিকে। Reptile Hunter, নামের এক পেজ থেকে এক ভিডিও শেয়ার করা হয় যাতে দেখা যাচ্ছে এক ব্যক্তি বেশ একটা বড় আকারের সাপকে নিয়ে নানা রকম খেলা দেখাচ্ছেন। আরও পড়ুন-পাকিস্তানের তাজা ক্ষতের মাঝেই ইন্দোনেশিয়ায় বড় মাপের ভূমিকম্প

বাদামি ও রূপালী রঙের সেই সাপটিকে সেই ব্যক্তি মুখটা চেপে ধরে তার মুখে হাওয়া দেওয়ার চেষ্টা করছে। সেই ব্যক্তিটি সাপের মুখ চেপে ধরে একবার ক্যামেরার দিকে তাকাচ্ছে, একবার সেই সাপটার দিকে। এমনভাবেই চলছিল সব কিছু। বেশ কয়েকবার সাপটার মুখ চেপে বাগে এনে সেই ব্যক্তির সাহসটা অনেকটা বেড়ে গিয়েছিল। সে কিছুক্ষণ পরে সাপটিকে মাথার ওপর ধরে। সাপটাকে মাথার ওপর নিয়ে আসতেই সে তার কেরামতির কথা বলতে ক্যামেরার দিকে নজর দেয়। রেগে থাকা সাপটার দিকে নজর ছিল না তার। সেই সময়ই সাপটি সজোরে তার মাথার ওপর চেপে ধরে। কিছুতেই সে সাপটার কামড় ছাড়াতে পারছিল না।

দেখুন সেই ভিডিও--

সাপটাকে কতক্ষণ পর সেই ব্যক্তি মাথায় কামড় থেকে ছাড়াতে পারলেন, তা এখনও স্পষ্ট নয়। ব্যক্তির পরিচয়ও এখনও জানা যায়নি। চলতি বছর মে মাসে চিনের এক মহিলা লাইভ ভিডিও-তে জ্যান্ত অক্টোপাস খেতে খেয়ে বড় বিপদের মুখে পড়ে। অক্টোপাসটা মহিলাটির মুখ জড়িয়ে বাঁচার চেষ্টা করে। লাইভ ভিডিওতে আর্তনাদ করতে দেখা যায় মহিলাটিকে।