Kolkata Shocker: লোকাল ট্রেনে প্রকাশ্যে মদ্যপান! ভিডিয়ো ভাইরাল
লোকাল ট্রেনে প্রকাশ্যে মদ্যপান (Photo: Facebook)

বারাসত, ১২ মার্চ: রাত ৯টা বেজে গেছে। অফিস ফেরত যাত্রীরা যে যার বাড়ির পথে। ট্রেন চলছে নিজের গতিতে। কামরায় লোকজন বেশ ভালোই রয়েছে। হঠাৎই দুই যাত্রী মদের ( alcohol) বোতল বের করে খেতে শুরু করল। সঙ্গে স্ন্যাকসও রয়েছে। চলছে খোসমেজাজে গল্প। আর তা দেখেই চক্ষু চড়কগাছ অন্য যাত্রীদের। কেউ কেউ তো মুচকে মুচকে হাসতে থাকেন। ঘটনাটি বারাসতের (Barasat)। আর এই ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশাল সাইটে। যা নিয়ে কার্যত হইচই পড়ে গিয়েছে।

এ দিন বারাসাত লোকালের (Barasat Local) এক যাত্রী এই ঘটনার একটি ভিডিয়ো করে সোশাল মিডিয়ায় পোস্ট করেছেন। ভিডিয়োটি শেয়ার করে তিনি জানিয়েছেন, রবিবার রাত ৯টা ১২ নাগাদ বারাসত লোকালটি দমদমে ঢোকার সময়েই এক ব্যক্তি ব্যাগ থেকে মদের বোতল বের করে। কামরা ভর্তি যাত্রীদের সামনেই তা পান করতে শুরু করেন। যদিও ভিডিয়োতে কোনও যাত্রীকেই কোনও প্রতিবাদ করতে দেখা যায়নি। আরও পড়ুন: Uttar Pradesh Shocker: 'রাতের রান্না করে দাও' কবরস্থান থেকে মানুষের কাটা হাত নিয়ে এসে স্ত্রীকে বললেন ব্যক্তি

রণবীর ঘোষ নামের ওই যাত্রী লিখেছেন, বারাসত লোকালে প্রকাশ্যে চলছে মদ্যপান। যাত্রীর অভিযোগ, সেই সময় ট্রেনে কোনও রেল পুলিশ ছিল না।