Husband Killed Wife And Hangs Himself: হৃত্বিক রোশনের ওপর 'ক্রাশ', হিংসায় স্ত্রীকে খুন করে আত্মঘাতী যুবক
দীনেশ্বর বুধীদাত এবং ডোনে ডোজয় (Photo Credits: Wiki and Facebook)

নিউ ইয়র্ক, ১০ নভেম্বর: বলিউড অভিনেতা হৃত্বিক রোশনের (Hrithik Roshan) ওপর 'ক্রাশ' (Crush) শুধু দেশে-বিদেশের অনেক অভিনেত্রীই নয়। অনেক ভক্তের মনেও রয়েছেন তিনি। তবে সেই কারণে কাউকে খুন করা হবে? বা কেউ আত্মহত্যা করবে? ঠিক এটাই ঘটেছে আমেরিকার নিউ ইয়র্কে (New York)। হৃত্বিক রোশনকে পছন্দ করতেন, তাই হিংসায় স্ত্রীকে খুন করেছেন এক ব্যক্তি। এরপর নিজেও আত্মহত্যা করেন। ভারতীয় এই দম্পতির নাম দীনেশ্বর বুধীদাত এবং ডোনে ডোজয়। বিয়ের পর থেকেই তাঁদের মধ্যে সমস্যা ছিল। দীনশ্বর তাঁর স্ত্রী ডোনেকে খুন করার পর নিজেও গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।

দম্পতির বন্ধুদের বক্তব্য, দীনেশ্বর সংস্কারপন্থী ছিলেন ও স্ত্রীকে নান বিষয়ে নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করতেন। ডোনে ডোজয় বারে কাজ করতেন। অগাস্ট মাসের শুরুতে তাঁকে চড় মারেন ও গলা টিপে ধরেন দীনেশ্বর। এরপরই ডোনে বাড়ি ছেড়ে চলে আসেন। তবে তাঁদের মৃত্যুর মাত্র দুদিন আগে দীনেশ্বর আদালতে নিজের দোষ স্বীকার করেছিলেন। নিউইয়র্ক টাইমসের খবর অনুযায়ী, দীনেশ্বর শুক্রবার রাতে নিউইয়র্কের হাওয়ার্ড বিচের একটি মাঠে গিয়ে একটি গাছ থেকে নিজেকে ঝুলিয়ে দেন। তার আগে কুইন্সের বাড়িতে স্ত্রীকে হত্যা করেন। আশ্চর্যের বিষয়, হত্যার পরে স্ত্রীকে খুন করার পর দীনেশ্বর ডোনের বোনকে মেসেজ করেন জানান খুনের বিষয়টি। এছাড়া তিনি জানান, বাড়ির চাবি একটি ফুলের টবের নীচে রয়েছে। আরও পড়ুন: Construction Worker's Daughter Inaugurate Escalator: মন্ত্রী বা আমলা নয়, রেল স্টেশনে এসকেলেটর উদ্বোধন করল নির্মাণকর্মীর ১০ বছরের মেয়ে

যদিও দীনেশ্বর কেন স্ত্রীকে খুন করল তার সঠিক কারণ জানা যায়নি। যদিও তাঁর বন্ধুরা জানিয়েছে যে বলিউড অভিনেতা হৃত্বিক রোশনের প্রতি ডোনের মোহ সম্পর্কে তিনি রেগে গেছিলেন। ডোনে প্রায়ই হৃত্বিক রোশন অভিনীত কোনও না কোনও সিনেমা দেখতেন বা তাঁর সিনেমার গান শুনতেন। দীনেশ্বর তাঁকে এই বিষয়ে বারণ করেছিল।