Sex Inside UP Roadways Bus: চলন্ত বাসের মধ্যে যুবতীর সঙ্গে সঙ্গমে মত্ত কন্ডাক্টর! ভিডিয়ো ভাইরাল হতেই কড়া ব্যবস্থা কর্তৃপক্ষের
প্রতীকী ছবি (Photo Credits: Wikimedia commons)

হাথরাস: চলন্ত বাসের (Running bus) মধ্যে চালকের আসনের পিছনের সিটে বসে এক যুবতীর (girl) সঙ্গে সঙ্গমে (Sex) মত্ত হয়ে উঠেছিল কন্ডাক্টর (conductor)। পরে এই ঘটনার ভিডিয়ো ভাইরাল (viral video) হতেই নিন্দার ঝড় বয়ে যায় সোশ্যাল মিডিয়াতে। বিষয়টি নজরে পড়তেই অভিযুক্ত কন্ডাক্টর ও বাসের চালককে (bus Driver) বরখাস্ত (terminate) করেছে কর্তৃপক্ষ। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের (Uttar Pradesh) হাথরাসে (Hathras)।

স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, হাথরাস রোডওয়েজের একটি বাস লখনউ যাচ্ছিল। আচমকা এক যাত্রীর নজরে পড়ে, চালকের আসনের পিছনের সিটে এক যুবতীর সঙ্গে কম্বল চাপা দিয়ে সঙ্গমে মত্ত রয়েছে কন্ডাক্টর। বিষয়টি (Sex Inside UP Roadways Bus) চোখে পড়তেই নিজের মোবাইলে গোটা ঘটনার ভিডিয়ো করতে শুরু করেন এক যাত্রী। তাঁর সঙ্গে যোগ দেন আরও দুই যাত্রী। এতেই রেগে ওঠে ওই কন্ডাক্টর। যাত্রীদের সঙ্গে তর্কাতর্কি শুরু করার পাশাপাশি তাঁদের মোবাইল কেড়ে নেওয়ার চেষ্টা করেন।

যদিও পরে ভাইরাল হয়ে যায় এই ঘটনার ভিডিয়ো। ভিডিয়োটিতে এক যাত্রীকে বলতে শোনা যাচ্ছে দেড়-২ ঘণ্টা ধরে চলছে এই কুকীর্তি। আধঘণ্টা বাদে আলমবাগ এলে ব্যবস্থা নেওয়া হবে। ১ মিনিট ২৬ সেকেন্ডের ভিডিয়োটিতে বিষয়টি নিয়ে কন্ডাক্টরের সঙ্গে যাত্রীদের তর্কাতর্কি করতেও শোনা যাচ্ছে।

পরে এপ্রসঙ্গে হাথরাস ডিপোর দায়িত্বপ্রাপ্ত আধিকারিক জানান, ভিডিয়োটি ১০ দিনের পুরনো। বিষয়টি নিয়ে আলোচনা শুরু হতেই ওই বাসের চালক ও কন্ডাক্টরকে বরখাস্ত করা হয়েছে। তদন্তও চলছে। আরও পড়ুন: Viral Video: গায়ে আগুন লাগিয়ে ২৭২ মিটার দৌড়, গিনেস বুকে নাম তুললেন ফ্রান্সের স্টান্টম্যান জোনাথন ভেরো (দেখুন ভিডিও)