Lucknow: ‘দয়া করে আমাকে এখান থেকে বাঁচান...’ লখনউতে একটি বিল্ডিংয়ের লিফটে আটকে পড়া নাবালিকার চিৎকার
Girl gets trapped in a building's lift (Photo Credit: X)

লখনউ: উত্তরপ্রদেশের রাজধানী লখনউ (Lucknow) শহরের একটি ভয়ঙ্কর ভিডিও সামনে এসেছে। স্কুল থেকে ঘরে ফেরার সময় এক নাবালিকা তাদের বিল্ডিংয়ের লিফটে (Building's Lift)  একা আটকে যায়। জানা গিয়েছে, বিদ্যুৎ বিভ্রাটের কারণে লিফটটি মাঝপথে আটকে যায়। ছাত্রীটি প্রায় ২০ মিনিট লিফটে (Lift) আটকে থাকে। লিফটি হঠাৎ বন্ধ হলে সে প্রথম দিকে শান্ত থাকে কিন্তু কিছুক্ষণ পরে  খুব ভয় পেয়ে চিৎকার শুরু করে। লিফটে থাকা সিসি ক্যমেরাতে দেখা যায়, সে চিৎকার ও লাফালাফি করে কান্নাকাটি করতে থাকে, বাইরে নিয়ে যাওয়ার জন্য চিৎকার করে অনুরোধ করেতে থাকে। লিফটের ভিতরে থাকা মেয়েটির ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যাতে এই ভয়ঙ্কর ঘটনাটি দেখা যায়।

দেখুন

Lucknow: Girl gets trapped in a building's lift for 20 minutes, screams for help- WATCH#ViralVideo #Lucknow pic.twitter.com/l2kxqjcLlY

— TIMES NOW (@TimesNow) October 5, 2023

লখনউ বিশ্ববিদ্যালয়ের মনোবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মানিনি শ্রীবাস্তব বলেন, “এই ধরনের ঘটনাগুলি একজন ব্যক্তির জীবনে খারাপ স্মৃতি বয়ে নিয়ে চলে। মেয়েটিকে লিফটে যে অবস্থাতে দেখা গিয়েছে, তাতে শিশুটির মানসিক আঘাত থেকে বেরিয়ে আসতে কিছু মেন্টাল হেলথ সেশনের প্রয়োজন। এই ঘটনাটি তার দৈনন্দিন জীবনেও প্রভাব ফেলতে পারে। এছাড়াও, ঘটনাটি তাকে ক্লাস্ট্রোফোবিক করে তুলতে পারে বা তার মধ্যে চিরতরে লিফটে আটকে যাওয়ার ভয় জাগিয়ে তুলতে পারে।”