বিরুধুনগর: অনেকে ক্ষেত্রেই আমরা প্রমাণ পেয়েছি যে পশুরা (Animals) মানুষের থেকে অনেক বেশি মানবিক (humane) হয়। সেইরকমই একটা ঘটনার ভিডিয়ো (video) ভাইরাল (viral) হল সোশ্যাল মিডিয়াতে। যেখানে তিনটি অনাথ ছাগলশিশুকে (goat babise) মায়ের মমতায় দুধ খাওয়াতে দেখা গেল একটি রাস্তার কুকুরকে। ভিডিয়ো দেখে আবেগে আপ্লুত হয়ে পড়েছে নেটিজেনরা। আরও পড়ুন:

জানা গেছে,তামিলনাড়ুর (Tamil Nadu) বিরুধুনগরের (Virudhunagar) থিরুচুজি (Thiruchuzhi) এলাকায় শক্তিভেল নামে একটি ছাগল তিনটি সন্তান জন্ম দেওয়ার পর মারা যায়। এরপরই থেকে খিদের জ্বালায় ছটফট করছিল ওই তিনটি ছাগলছানা। তাদের এই অবস্থা দেখে মায়া হয় স্থানীয় একটি রাস্তার কুকুরের (dog)। মানুষরা যখন ওই ছাগল ছানাগুলিকে নিয়ে কী করবে তা চিন্তা করছিল তখন সে এগিয়ে এসে নিজের বুকের দুধ খাইয়ে প্রাণ রক্ষা করে ওই তিনটি ছাগল শিশুর।

দেখুন ভিডিয়ো:

(টুইটার, ইনস্টাগ্রাম এবং ইউটিউব সহ সোশাল মিডিয়া থেকে আপনার কাছে সর্বশেষতম ব্রেকিং নিউজ, ভাইরাল ট্রেন্ডস এবং ইনফরমেশন নিয়ে আসে SocialLY। উপরের পোস্টটি ব্যবহারকারীর সোশাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সরাসরি এম্বেড করা হয়েছে এবং লেটেস্টলি এতে কোনও সংশোধন বা সম্পাদনা করেনি। সোশাল মিডিয়া পোস্টের মতামত এবং তথ্য লেটেস্টলি-র মতামতকে প্রতিফলিত করে না। লেটেস্টলি এর জন্য কোনও দায়বদ্ধতা বা দায় গ্রহণ করে না।)