বলিউডে সুযোগ দেওয়ার নাম করে নকল সলমন খানের ৩৮ হাজার টাকার প্রতারণা
Image used for representational purpose | (Photo Credits: PTI)

নবি মুম্বই, ১৭ অগাস্ট: Fake Salman Khan on Facebook Dupes Woman of Rs 38,000 After Promising to Launch Her Daughter in Bollywood। আমি সলমন খান (Salman Khan)। আপনার ১২ বছরের মেয়ের প্রতিভা দেখে মনে হচ্ছে ও বলিউডে নাম করতে পারে। সোশ্যাল মিডিয়ায় খোদ সলমন খানের কাছে এই বার্তা পেয়ে খুশিতে পাগল হয়ে গিয়েছিল নবি মুম্বইয়ের ঘানশোলি এলাকার এক মহিলার। নকল সলমনের ফাঁদে পড়ে ৩৮ হাজার টাকা খোয়া গেল মহিলার। টোপ দেওয়া হয়েছিল বলিউডের সোনালী কেরিয়ারের। সেই ফাঁদেই পা দেন মহিলা।

গত ৩ অগাস্ট সলমন খানের ছবি থাকা এক সোশ্যাল মিডিয়া প্রোফাইলে পরিচয় হয় এক মহিলার। কিছুটা পরিচয় হওয়ার পর সলমন খানের নাম ভাঁড়িয়ে এক ব্যক্তি সেই মহিলার কাছে তাঁর ১২ বছরের মেয়ের প্রোফাইল ও টিকটক ভিডিও চেয়ে পাঠান। সেসব দেখে সলমন খানের নাম ভাঁড়িয়ে প্রতারক প্রস্তাব দেন ৭-১২ অগাস্ট শিশু শিল্পী হিসেবে মহিলার মেয়েকে বিদেশে সিনেমার শ্য়ুটিংয়ে নিয়ে যেতে চান।

তার জন্য মহিলাকে ৩৮ হাজার টাকা ব্যাঙ্ক ট্রান্সফার করতে বলেন। সঙ্গে নকল সলমন তাঁর অ্যাসিসটেন্টের ফোন নম্বরও দেয়। সেই অ্য়াসিসেটেন্ট নিজেকে অমর ভাটকোলা নাম দিয়ে পরিচয় করান মহিলার সঙ্গে। ৩৮ হাজার টাকা পাওয়ার পর, ১২ অগাস্ট সেই প্রতারক ফের ১৬ হাজার টাকা নগদ অর্থ দাবি করেন। কিন্তু মহিলা সেই টাকা দেননি। অমর ভাটকোলা নামে পরিচয় দেওয়া সেই ব্যক্তি মহিলাকে ফোন করে জানান, ১৬ হাজার টাকা জমা না দেওয়ায় তার মেয়ের আবেদন বাতিল হয়েছে।

সেই সময় মহিলা তার ৩৮ হাজার টাকা ফের দিতে বলেন। এরপরই ফোন বন্ধ করে দেন প্রতারক। নবি মুম্বইয়ের কোপারখেরানে পুলিশ স্টেশন তদন্ত শুরু করেছে।