Viral: প্রেমিকার থেকে স্ত্রীর কাছে ফিরতে গিয়ে দ্রুত গাড়ি চালিয়ে বিপত্তি, গ্রেফতার ব্যক্তি
প্রতীকী ছবি(Photo Credit: Pixabay)

টার্পন্ স্প্রিংস, ১৩ নভেম্বর: পরকীয়ার সম্পর্কের সংখ্যা দিনকে দিন বেড়ে যাচ্ছে। পরকীয়ার সম্পর্কে জড়িয়ে এবার ঘটল বিপত্তি। জন আর্ল পিকার্ড (Jon Earl Pickard) নামে ৫২ বছরের এক ব্যক্তি ট্রাফিক আইন না মেনে গাড়ি চালাচ্ছিলেন। আমেরিকার (USA) রাস্তায় ঘণ্টায় ৯০ মাইল (90 mph) বেগে গাড়ি চালাচ্ছিলেন তিনি। দ্রুতবেগে ছুটতে থাকা গাড়িটিকে আটকাতে ট্রাফিক পুলিশ তৎপর হয়ে পড়ে। অবশেষে গাড়িটিকে ধরে ফেললে চালককে জিজ্ঞাসাবাদ করে। উত্তর শুনে হতবাক পুলিশ।

"আমার বিবাহবহিৰ্ভূত সম্পর্ক রয়েছে। আমি বউকে (Wife) ঠকাচ্ছি (Cheating)"- বলে পুলিশকে জানান ব্যক্তি। তিনি আরও জানান, "আমার চটজলদি বাড়ি যাওয়াটা খুব প্রয়োজন। তাই তাড়াতাড়ি গাড়ি চালাচ্ছিলাম।" শুধু তাই নয়। ওই ব্যক্তির পকেট থেকে কোকেন উদ্ধার হয়। পঞ্চাশ ডলার মূল্যে কোকেন কিনেছিলেন বলে জানান তিনি। ড্রাগ নিয়ে যাওয়ার জন্য তাকে থাপ্পড় মারেন পুলিশকর্মীরা। আরও পড়ুন, চলতি বাইকেই যাত্রীর হাত ধরে হ্যাঁচকা টান পুলিসের, মাথা ফেটে মৃত্যু ৬৩-এর প্রবীণার

তাকে গ্রেফতার করে নিয়ে যায় পুলিশ। বউয়ের ওপর শারীরিক নির্যাতন, ঝগড়া করার মত অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে। গ্রেফতারির পর ২২৫০ ডলার বন্ড দিয়ে তাকে ছেড়ে দেওয়া হয়। এমনই সমস্ত অদ্ভুত বিষয় নিয়ে বারবার বিতর্কিত খবর উঠে এসেছে ফ্লোরিডা শহর থেকে।