ন্যানো গাড়ি হেলিকপ্টার হয়ে 'উড়ছে' বিহারের রাস্তায়! মালিক মিথিলেশের কারসাজি ভাইরাল
টাটা ন্যানো। (Photo Credits: Tata Motors)

পটনা, ১১ অগাস্ট: খুব শখ নিজের একটা হেলিকপ্টার হবে। কপ্টারে করে কাজে যাবে। কপ্টারে চড়ে বন্ধুদের সঙ্গে গল্প করতে যাবে। পক্ষীরাজের ঘোড়ার মত কপ্টারকে বাহন করতে চেয়েছিল বিহারের মিথিলেশ প্রসাদ (Mithilesh Prasad)। কিন্তু কপ্টার কেনাটা তো আর মুখের কথা নয়! ক জনেরই বা সাধ্য হয় কপ্টার চড়ে ঘুরে বেড়ানোর!

কিন্তু সাধ্য না থাকলেও তো সাধপূরণ হয় কিছু সময়। যদি সাধ জিনিসটা একেবারে ঘাড়ে চেপে বসে। মিথিলিশের সাধটাও ঠিক ঘাড়ে চেপে বসেছিল। কথায় বলে, গন্ধে নাকি অর্ধেক খাওয়া হয়ে যায়। তাহলে সাজলেও তো অর্ধেক তার মত হওয়া যায়। আর তাই নিজের কেনা সাধের ন্যানো গাড়িকে তিনি সাজালেন কপ্টারের মত। বিহারের রাস্তায় কপ্টারের বেশে ন্য়ানো ছুটে থুড়ি উড়ে চলেছে। আরও পড়ুন-৩৭০ ধারা রদের দাবিতে ধর্নায় বসেছেন নরেন্দ্র মোদি? সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ছবি

মিথিলেশ ন্যানো গাড়ির পিছন দিকে হেলিকপ্টারের মত ডানা লাগিয়েছে। তাতে পাখাও রয়েছে। মাথায় লাগিয়েছে কপ্টারের মত পাখা। রাতে তাতে এলইডি আলো জ্বলে। বিহারের ছাপরা গ্রামের রাস্তায় যখন মিথিলেশের কপ্টার সাজের ন্যানোটা ছুটে যায়, তখন সবাই অবাক চোখে দেখে। মিথিলিশের ন্যানোটা যেন রাস্তায় উড়ে বেড়ায়। মিথিলেশ খুব শখ করে গাড়ি থুড়ি কপ্টারটা বানিয়েছে। মিথিলেশ দুধের স্বাদ ঘোলে হলেও মিটিয়েও দারুণ গর্বিত।