Asian Paints Ad Of Mini's 'Pujo At home': ‘দুগ্গা এল ঘরে’, এশিয়ান পেইন্টস শারদ সম্মানের বিজ্ঞাপনে মন ভরল বাঙালির
(Photo: Youtube)

নতুন দিল্লি, ২২ অক্টোবর: এবছর দুর্গাপুজো (Durga Puja 2020) সব করোনার আবহে। তাই মানতে হচ্ছে নানান বিধি নিষেধ। সামাজিক বন্ধনকে দূরে সরিয়ে রেখে দুর্গাপুজো এবার বেশিরভাগ বাঙালির হৃদয় ভেঙেছে। এমন এক সময়ে যখন বাড়ি থেকে কাজ করা অভ্যাসে পরিণত হয়েছে, তখন এশিয়ান পেইন্টস (Asian Paints) বাংলা ভাষায় একটি দারুন অডিয়ো ভিজ্যুয়াল বিজ্ঞাপন এনেছে। বিজ্ঞাপনে উৎসব উপভোগ করার সময় দায়বদ্ধ আচরণ পালন করার প্রচার করা হচ্ছে। আর সেই বিজ্ঞাপনের ভিডিয়ো ভাইরাল হয়েছে।

একটি শিশু, যে ঘরে, ঘরের বাইরে ছুটে বেড়াবে সে পুজো নিয়ে চিন্তায়। মিনি, দেবী দুর্গাকে দেখতে না পারার আশঙ্কাতে বিরক্ত। বিজ্ঞাপনটিতে মিনির জন্য তার পুরো পরিবার কীভাবে দুর্গাপুজো বাড়িতেই আয়োজন করে তা তুলে ধরা হয়েছে। কলকাতার সেরা পুজোকে সম্মান জানাতে এশিয়ান পেইন্টস শারদ সম্মান (Asian Paints Sharad Shamman) এই বিজ্ঞাপন নিয়ে এসেছে। তারা বিজ্ঞাপনের নাম দিয়েছে ‘দুগ্গা এল ঘরে’।আরও পড়ুন: Durga Puja 2020: শুভ মহাসপ্তমী; কলাবউ থেকে নবপত্রিকা স্নান, জানেন এই দিনটির তাৎপর্য কী?

মিনিকে খুশি করতে তার মা তাদের অ্যাপার্টমেন্টের দেওয়ালে দুর্গার ছবি আঁকেন, তার বাবা দুর্গাপুজোর প্যান্ডেলের মতো করে বাড়ি সাজান। মিনির ঠাকুমা ঘরে ফুচকা তৈরি করেন, আর মিনির কাকা বেলুন ফুলিয়ে ঘরে ঝুলিয়ে দেয়। পুজো আসার সাথে সাথে বিজ্ঞাপনটি দেখায় যে পরিবার কীভাবে বাড়িতেই বাঙালির শ্রেষ্ঠ উৎসব পালন করছে, তাও সমস্ত দায়বদ্ধতার সাথে। ছোট্ট একটি লাল এবং সাদা শাড়ি পরে দেওয়ালে দেবী দুর্গার সামনে হাত জোর করার পরই মিনির মন থেকে সব না পাওয়া চলে গেছে। আর সে মন মাতানো হাসছে সব দেখে। এই ভিডিয়োই মন ভরে গেছে সবার। মাত্র এক সপ্তাহের মধ্যে ইউটিউবে প্রকাশিত ভিডিয়োটি ৩.৪ মিলিয়ন ভিউ পেয়েছে।