Donald Trump: 'বাহুবলী' রুপে অ্যামেরিকার প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প, সেটা কীভাবে?
বাহুবলী'-র রুপে অ্যামেরিকার প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প (Photo: Twitter)

নতুন দিল্লি, ২৩ ফেব্রুয়ারি: ভারতে সফরে আসার কয়েক ঘণ্টা আগে বাহুবলী (Baahubali) রুপে দেখা গেল অ্যামেরিকার প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে (US President Donald Trump)। সেটা কীভাবে। আসলে প্রেসিডেন্ট 'বাহুবলী ২: দ্যা কনক্লুশন' (Baahubali 2: The Conclusion) চলচ্চিত্রের একটি সম্পাদিত ভিডিয়ো ফেসবুকে শেয়ার করেছেন। যাতে মূল সিনেমার অভিনেতার মুখের উপর ট্রাম্পের নিজের মুখ এডিট করে বসানো হয়েছে। যাচাই করা হয়নি এমন একটি টুইটার অ্যাকাউন্টে পোস্ট করা ভিডিয়ো ক্লিপটি রি টুইট করে ডোনাল্ড ট্রাম্প লিখেছেন, "ভারতে আমার দুর্দান্ত বন্ধুদের সঙ্গে থাকার জন্য মুখিয়ে রয়েছি।" টুইটটি পোস্ট হওয়ার পর ২ ঘণ্টায় পরে ১৭ হাজারের বেশি বার শেয়ার হয়েছে। সোমবার মেলানিয়া ট্রাম্পের সঙ্গে ভারত সফরে আসছেন ডোনাল্ড ট্রাম্প। প্রথমে আমেদাবাদ, তারপরে আগ্রা ও শেষে নতুন দিল্লি যাওয়ার কথা তাঁদের।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, 'জিও রে বাহুবলী' গানটি ব্যাকগ্রাউন্ডে বাজছে। আর ভিডিয়োতে শুধু ট্রাম্প নন, তাঁর স্ত্রী মেলানিয়া ট্রাম্পও (Melania Trump) উপস্থিত রয়েছেন। মূল সিনেমার অভিনেতা রম্যা কৃষ্ণনের জায়গায় মেলানিয়া ট্রাম্পের মুখ বসানো হয়েছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির মুখটিও কয়েক সেকেন্ডের জন্য ক্লিপে দেখা যাচ্ছে। ভিডিয়োতে ট্রাম্পক তরোয়াল হাতে যুদ্ধ করতে, রথে চড়তে এবং ঘোড়যুদ্ধে অংশ নিতে দেখা যাচ্ছে। ক্লিপটিতে ইভানকা ট্রাম্প এবং ডোনাল্ড ট্রাম্প জুনিয়রও রয়েছেন। ভিডিয়োটি শেষ হচ্ছে এই বার্তা দিয়ে, "অ্যামেরিকা এবং ভারত ইউনাইটেড"। আরও পড়ুন: Donald Trump To Visit India: দিল্লির বিদ্যালয় সফর করবেন ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প, ডাকা হল না কেজরিওয়াল-সিসোদিয়াকে

অ্যামেরিকার প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বলিউডের ছবি ‘শুভ মঙ্গল জাদা সাবধান’-এর বিষয় ভাল লেগেছে। টুইটে তিনি জানিয়েছেন ‘গ্রেট’। সমকামী প্রেমের গল্প নিয়ে তৈরি এই ছবি। ছবির মিখ্য চরিত্রে রয়েছেন আয়ুষ্মান খুরানা। শুক্রবার, এলজিবিটিকিউ অ্যাক্টিভিট পিটার ট্যাটসেল আয়ুষ্মান ও জিতেন্দ্র কুমার-এর ‘শুভ মঙ্গল জাদা সাবধান’ নিয়ে টুইট করেন। ভারতে সমকামীতা নিয়ে ভেদাভেদকে পরেও নির্মাতা ‘গে রোম্যান্স’ নিয়ে এ ধরনের ছবি করার সাহস দেখিয়েছেন, এই উদ্যোগকেই সাধুবাদ দিয়েছেন পিটার। তিনি লেখেন, "ভারতে এক নতুন বলিউড রম-কমে গে রোম্যান্সকে দেখানো হয়েছে। আশা করব বৃদ্ধ মানুষদের ধারনায় এ ছবি পার্থক্য আনতে পারবে, সমকামীতা নিয়ে ভেদাভেদকে দূরে ঠেলবে।"