Mamata Banerjee: ভাইরাল মমতা বন্দ্যোপাধ্যায়ের সাদা কালো ছবি
ফাইল ছবি

কলকাতা, ৩ মে: ২১৩ আসনে ঐতিহাসিক জয়ের পর এবার ভাইরাল হল মমতা বন্দ্যোপাধ্যায়ের একটি সাদা কালো ছবি। রবিবার বিধানসভা নির্বাচনের ফল ঘোষণার পর মমতা বন্দ্য়োপাধ্যায়ের (Mamata Banerjee) দল যখন একাই ২১৩টি আসনে জয়লাভ করে, সেই সময় সামাজিক মাধ্যম জুড়ে শুভেচ্ছার বন্যায় ভেসে যান তৃণমূল কংগ্রেস নেত্রী। নেট জনতা যখন মমতা বন্দ্যোপাধ্যায় এবং গোটা তৃণমূল কংগ্রেসকে শুভেচ্ছা জানাতে শুরু করেন, সেই সময় ভাইরাল (Viral) হল মমতা বন্দ্যোপাধ্যায়ের আটের দশকের একটি ছবি।

১৯৮০ সালে তৃণমূল কংগ্রেস (TMC) নেত্রী কেমন ছিলেন, সেই ছবি প্রকাশ করা হয় ইন্ডিয়ান হিস্ট্রি পিক্স নামে একটি ট্যুইটার হ্যান্ডেলের তরফে। তৃণমূল কংগ্রেস নেত্রীর সেই ছবি প্রকাশ্যে আসতেই, তা নজর কেড়ে নেয় নেটিজেনদের। এরপরই সেই ছবি মুহূর্তে ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন: Parambrata Chatterjee: ''বিশ্ব রগড়ানি দিবস'', নাম না করেই দিলীপকে তুলোধনা পরম, স্বস্তিকার

দেখুন...

 

এদিকে তৃতীয়বারের জন্য পশ্চিমবঙ্গে (West Bengal) তৃণমূল কংগ্রেস সরকার গঠন করতে চলেছে। ২ মে ভোটের ফল বেরনোর পরপরই ৩ মে নব নির্বাচিত বিধায়কদের সঙ্গে তৃণমূল কংগ্রেস নেত্রী বৈঠকে বসবেন বলে জানা যায়।

পাশাপাশি মমতা বন্দ্যোপাধ্যায়কে আজ সন্ধে সাতটা নাগাদ রাজভবনে আমন্ত্রণ জানান রাজ্যপাল জগদীপ ধনখড়। ফলে বিধায়কদের সঙ্গে বৈঠকের পাশপাশি মমতা বন্দ্যোপাধ্যায় আজ রাজভবনে যান কি না, সেদিকে নজর রয়েছে গোটা বাংলার।