Delhi: পিপিই কিট পরে সোনার দোকানে চুরি করল চোর! দেখুন ভিডিও
পিপিই কিট পরে সোনার দোকানে চুরি করল চোর (Photo: ANI)

নতুন দিল্লি, ২১ জানুয়ারি: চোরের চুরির করার উপায়ের অভাব নেই। ঠিক এই কথাটি সত্যি হল দিল্লির (Delhi) একটি ঘটনায়। পিপিই কিট (Personal Protective Equipment kit) পরে সোনার দোকানে চুরি করল চোর। আর সেয়ি দৃশ্য ধরা পড়েছে দোকানো থাকা সিসিটিভিতে। ১৩ কোটি টাকার ২৫ কেজি সোনার গয়না নিয়ে যায় চোর। পুলিশ জানিয়েছে, তদন্তে চোরকে গ্রেপ্তার করা হয়েছে।

দোকানের সিসিটিভি ফুটেজে দেখা গেছে, অভিযুক্ত চোর মহম্মদ শেখ নূর পিপিই কিট পরে দোকানে ঢুকছে। সে পাশের বাড়ির ছাদ থেকে ঝাঁপ দিয়ে সে দোকানে ঢোকে বলে পুলিশ জানিয়েছে। চুরির সময় পাঁচজন সশস্ত্র নিরাপত্তারক্ষী শো-রুমে ডিউটিতে ছিলেন। তবে বুধবার ভোরের দিকে যখন চুরির ঘটনা ঘটেছিল তখন তাঁরা কোথায় ছিলেন তা জানা যায়নি। নজরদারি ক্যামেরাগুলির অন্য একটি ফুটেজে চোরকে গয়নার সন্ধান পেতে একটি ডেস্ক ব্যবহার করতে দেখা যাচ্ছে। জানা গেছে, চুরির পর সে একটি অটো ধরে চম্পট দেয়। আরও পড়ুন: Google Celebrates India’s Historic Series Win: গুগলে 'India National Cricket Team' লিখে সার্চ দিলেই অবাক হবেন

ধৃত নূর কর্নাটকের হাব্বলির বাসিন্দা। সোনার দোকানের কাছেই দক্ষিণ দিল্লির কালকজির একটি ইলেকট্রনিক্সের দোকানে কাজ করে সে। পুলিশ জানিয়েছে, মঙ্গলবার রাত সাড়ে ৯ টায় চুরি করতে ঢোকে সে। এরপর ভোর তিনটার দিকে বেরিয়ে যায়।