Amazon Great Republic Days sale 2024: কবে থেকে শুরু হচ্ছে অ্যামাজনের গ্রেট রিপাবলিক ডে সেল? বিশেষ ছাড় মিলবে কোন কোন জিনিসে দেখুন
Republic Days sale (Photo Credit: Pixabay)

Amazon Great Republic Days sale: প্রজাতন্ত্র দিবস অর্থাৎ ২৬ জানুয়ারি উপলক্ষ্যে প্রতি বছরের মতোই এবারও অ্যামাজন গ্রেট রিপাবলিক ডে সেল (Amazon Great Republic day Sale 2024) নিয়ে এসেছে। অনলাইন প্লাটফর্ম অ্যামাজনের গ্রেট রিপাবলিক ডে সেল ২০২৪ শুরু হতে আর মাত্র কয়েকদিন।

ভারতে অ্যামাজন প্রাইম মেম্বারদের জন্য গ্রেট রিপাবলিক ডে সেল ২০২৪ আগামী ১৪ জানুয়ারি থেকে শুরু করবে। এই সেলে ক্রেতারা ল্যাপটপ, স্মার্টফোন, মোবাইল অ্যাকসেসরিজ, অডিও প্রোডাক্ট, ট্যাবলেট ইত্যাদির উপর বিশেষ কিছু অফার এবং ডিসকাউন্ট পাবেন। এসবিআই (SBI) ব্যাঙ্কের গ্রাহকরা, ক্রেডিট কার্ড এবং ইএমআই (EMI) লেনদেনে ১০ শতাংশ তাত্ক্ষণিক ছাড় মিলবে। সেলের শেষ তারিখ এখনও ঘোষণা করা হয়নি। আরও পড়ুন: OPPO India:গ্লোবাল স্মার্টফোন ব্র্যান্ড ওপ্পো ইন্ডিয়ার চিফ মার্কেটিং অফিসার পদ থেকে পদত্যাগ দময়ন্ত সিং খানোরিয়া্র (দেখুন পোস্ট)

গ্রেট রিপাবলিক ডে সেলে, স্যামসাং, সনি, এলজি, এসার, ওয়ানপ্লাস, রেডমি, হিসেন্স, টিসিএল, ইফ্যালকনের মতো শীর্ষ ব্র্যান্ডের টিভিতে ছাড় পাওয়া যাবে এবং ডেলিভারিও বিনামূল্যে হবে।