Valentine’s Day 2021 Wishes: ভালবাসার মানুষকে প্রেমের দিনে পাঠান বাংলা Wishes, Facebook Greetings, WhatsApp Status, এবং SMS শুভেচ্ছাগুলি
ভ্যালেন্টাইন্স ডে-র শুভেচ্ছা

লাগল বসন্তের হাওয়া। হালকা শীতে শিরশিরানি খানিকটা কম। হাওয়ায় এখন ভালোবাসার রোমান্টিসিজম। প্রকৃতিও নিজেকে রোমান্টিসিজমে সাজাচ্ছে। ময়দান, নন্দনে উড়বে লাল হৃদয়ের গ্যাস বেলুন। বিক্রিও হবে প্রচুর। কত না পাওয়া ভালোবাসাকে সফল করার অদম্য চেষ্টা হবে। কারও হৃদয় ভাঙা বেদনা আরও বেদনা দেবে রবীন্দ্র সরোবরের ঝিলে প্রেমিক-প্রেমিকার আলিঙ্গন দেখে। প্রেমের কবিতা ফুটে উঠবে সোশ্যাল মিডিয়ার দেওয়ালে। 'পাগলি তোর সাথে কাটাবো বন্য জীবন' কিংবা 'আমার চোখে ঠোঁটে গালে তুমি লেগে আছো।' কত প্রেমের নিবেদন হবে। কত মালির বাগান খালি হয়ে গোলাপ আদানপ্রদান হবে প্রেমিক প্রেমিকার মধ্যে। বছরের বাকি দিনগুলি ঝগড়াঝাটি, মুখ ভার, ভুল বোঝাবুঝি হয়ে থাকলেও এই সাতটি দিন ওসব এড়িয়েই যাবেন কপোত-কপোতীরা। আর আজ এই ভালবাসার সপ্তাহের শেষ দিন। উইশ করুন নিজের প্রিয়জনকে।

ভ্যালেন্টাইন্স ডে। ১৪ ফেব্রুয়ারি ভালবাসার দিবস (Valentine's Day 2021)। প্রিয়জনকে ভালোবাসার কথা জানাতে ভ্যালেন্টাইন্স ডের বিকল্প হয় না, এমনটা মনে করেন অনেকেই। তবে ভালবাসার আলাদা কোনও দিন হয়না, সব দিনই ভালবাসার। আজকের দিনে লেটেস্টলি বাংলার তরফে আমরা নিয়ে এসেছি আপনাদের জন্য সুন্দর কিছু স্টিকার, এসএমএস আর এইচডি ইমেজেস। পাঠিয়ে দিন নিজের প্রিয়জনকে আর আজকের দিনটি করে তুলুন স্পেশাল।

ভ্যালেন্টাইন্স ডে ২০২১!
ভালোবাসা এমন একটি শর্ত
যেখানে অন্য ব্যক্তির সুখ আপনার নিজের জন্য অপরিহার্য
হ্যাপি ভ্যালেন্টাইন্স ডে!
আমার একমাত্র লক্ষ্য তোমার সাথে জীবন কাটানো
তোমাকে খুশি রাখা এবং তোমাকে ভালোবাসা
হ্যাপি ভ্যালেন্টাইন্স ডে!
তুমি আমার জীবনে এসে আমার
জীবনকে সার্থক করেছ আমি সারাবছর তোমাকে ভালবেসে কাটাতে চাই হ্যাপি ভ্যালেন্টাইন্স ডে! ২০২১
ভ্যালেন্টাইন্স ডে-র শুভেচ্ছা