মিস ওয়ার্ল্ড আমেরিকার স্টেজে উল্টে পড়লেন ইন্দো- আমেরিকান মডেল শ্রী সাইনি, আইসিইউইতে প্রতিযোগী
ইন্দো- আমেরিকান মডেল শ্রী সাইনি (Photo Credits: File Image)

মিস ওয়ার্ল্ড আমেরিকা (Miss World America) ২০১৯ প্রতিযোগীতার সময় দুর্ঘটনা। মিস ওয়ার্ল্ড আমেরিকা ২০১৯ প্রতিযোগীতায় অংশগ্রহণ করেন ভারতীয় বংশোদ্ভূত মডেল শ্রী সাইনি। স্টেজে উঠে সিঁড়ি থেকে উল্টে পড়লেন তিনি। চোট পাওয়ায় তাঁকে ভর্তি করা হয় হাসপাতালে। চোট গুরুতর হওয়ায় সেখান থেকে পাঠানো হয় আইসিইউইতে। ঘটনাটি ঘটার পর খবরটি হু হু করে ছড়িয়ে পড়ে বিভিন্ন মিডিয়ায়।

পাঞ্জাবে ইন্দো- আমেরিকান পরিবারে মডেল শ্রী সাইনার জন্ম হয়। তিনি ২০১৮ মিস ইন্ডিয়া ওয়ার্ল্ডওয়াইড এবং মিস ইন্ডিয়া ইউএসএ- র খেতাব যেতেন ২০১৭ সালে। তাঁর জীবনে রয়েছে এক অসামান্য ইতিহাস। ট্রিবিউনের একটি খবর অনুযায়ী সাইনি ছোট থেকেই হৃদরোগজনিত সমস্যায় ভুগছিলেন। ১২ বছর বয়সে পেসমেকের বসাতে হয়। চিকিৎসকেরা নাচ করতেও বারণ করেছিলেন। ছোটো থেকেই মিস ওয়ার্ল্ড হতে চেয়েছিলেন সাইনি। শত বাধা সত্ত্বেও এগিয়ে যান কেরিয়ারে। নিজেকে সেই মঞ্চে পৌঁছে দেন মনের জোরে। আরও পড়ুন, তৃণমূল কংগ্রেসের অভিনেত্রী সাংসদ মিমি চক্রবর্তী নিজের হাতেই সারলেন বাড়ির লক্ষ্মী পুজো

 

তাঁর ঝুলিতে রয়েছে দু' দুটি খেতাব, তৃতীয়টির জন্য চলছিল লড়াই। তবে মাঝপথে পড়ল বাধা। আরেকটি সুযোগ দেওয়া হবে তাকে। যেখানে মিস ওয়ার্ল্ড ২০১৯ লন্ডনে ডিসেম্বরে অংশগ্রহণ করবেন তিনি। আশা করা যায় দ্রুত তিনি সুস্থ হয়ে আবার নিজের স্বপ্নপূরণের উদ্দেশে এগিয়ে যাবেন।