Horoscope Today, 28 January 2023:  স্বাস্থ্য থেকে পরিবার,চাকরি থেকে ব্যবসা,কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল
Horoscope। (File Image)

আজ নতুন কী ঘটতে চলেছে? আজ কি আপনার জন্য ভাল কিছু অপেক্ষা করে আছে? কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা? নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। কী বলছে আপনার ভাগ্য গণনা। জানুন বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা জানুন আজকের রাশিফলে।

মেষঃ আজ আপনার ভালোবাসার মানুষের প্রতি আকর্ষণ কমতে পারে। সম্পর্কে নানা জটিলতা আসতে পারে। সঙ্গীকে পর্যাপ্ত সময় দিন। দাম্পত্য সুখ সুখকর হবেনা।

বৃষ:আজ আপনার জন্য দিনটি বেশ শুভ। নতুন করে কাজ শুরু করতে পারেন। নতুন চাকরি পাওয়ার সম্ভাবনা আছে। মন দিয়ে নিজের কাজ করুন।

মিথুন:আজ আপনার দিনটি খুব একটা সুখকর নয়। কাজের চাপে খুব ক্লান্তি অনুভব করতে পারেন। নিজের শরীরের প্রতি যত্নশীল হন।

কর্কট:আজ আপনি কোনো অসৎসঙ্গে মিশে আয় করতে পারে। সেই উপার্জনে লাভ হলেও ভবিষ্যতে বড় ক্ষতি হতে পারে। অসৎ সঙ্গ এড়িয়ে চলুন।

সিংহ:আজ আপনার বাড়ির কোনো সদস্যের সাথে মনোমালিন্য ঘটতে পারে। মাথা ঠান্ডা রেখে সব ঝগড়া ঝামেলা মিটিয়ে নিন। মন শান্ত রাখুন। মন ভালো করার জন্য প্রতদিন যোগাভ্যাস করুন।

কন্যা:আজ আপনার জন্য দিনটি বেশ অশুভ। পৈতৃক সম্পত্তি নিয়ে বাড়ির সদস্যদের সাথে বিবাদ লাগতে পারে। মাথা ঠান্ডা রেখে কাজ করুন। দেখে শুনে কাজ করুন।

তুলা: আজ আপনার পুরোনো কোনো সমস্যার সমাধান হতে পারে। মাথা ঠান্ডা রেখে সব সমস্যার সমাধান করুন। দিনটি বেশ ভালোই কাটবে।

বৃশ্চিক:আজ আপনার প্রতিবেশির কোনো ব্যপার নিয়ে বিবাদ বা ঝামেলা হতে পারে। মাথা ঠান্ডা রেখে সব ঝগড়া ঝামেলা মিটিয়ে নেওয়ার চেষ্টা করুন। দিনটি খুব একটা ভালো যাবেনা।

ধনু:আজ আপনার হজমের সমস্যা দেখা দিতে পারে। বেশি তেল মশলা যুক্ত খাবার না খেয়ে হাল্কা করে রান্না করুন। প্রতিদিন নিয়ম করে যোগব্যায়াম করার চেষ্টা করুন।

মকর:আজ আপনার অফিসে কাজের জন্য চাপ বাড়তে পারে। ব্যবসার কাজেও বেশ ব্যস্ততা বাড়ার সম্ভাবনা আছে। কাজের পাশাপাশি পরিশ্রম বাড়তে পারে। কাজের সাথে নিজের খেয়াল রাখুন।

কুম্ভ:আজ আপনার জন্য দিনটি বেশ ভালো। পুরোনো পাওনার টাকা ফেরত পেতে পারেন। দেখে শুনে কাজ করবেন। টাকা পয়সা বুঝে শুনে খরচ করবেন।

মীন:আজ আপনার দিনটি বেশ অশুভ। কাজের জায়গায় কোনো পরিকল্পনাতে বাধাপ্রাপ্তি হতে পারে। ভেঙে না পড়ে পুনরায় নতুন করে কাজ শুরু করুন ঠিক সাফল্য পাবেন।