Horoscope Today, 25 January 2023: স্বাস্থ্য থেকে পরিবার,চাকরি থেকে ব্যবসা,কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল
দৈনিক রাশিফল। (File Image)

আজ নতুন কী ঘটতে চলেছে? আজ কি আপনার জন্য ভাল কিছু অপেক্ষা করে আছে? কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা? নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। কী বলছে আপনার ভাগ্য গণনা। জানুন বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা জানুন আজকের রাশিফলে।

মেষ:ধর্ম সংক্রান্ত বিষয়ে খরচ হতে পারে। ব্যবসার দিকে একটু ভাল কিছু আশা করতে পারেন। স্ত্রীকে নিয়ে চিন্তা থাকবে। ভাইয়ের সঙ্গে বিবাদের আশঙ্কা। ব্যবসায় চাপ বাড়তে পারে।

বৃষ:আজ কোনও কজে বিপদের ঝুঁকি আসতে পারে। মাথায় চোট লাগতে পারে। প্রেমের ব্যাপারে হতাশা আসবে। আইনি কোনও কাজের জন্য খরচ বাড়বে। বন্ধুদের সঙ্গে বিবাদের আশঙ্কা। আজ সকালের দিকে খারাপ কিছু ঘটতে পারে।

মিথুন:বাবার সঙ্গে বিশেষ আলোচনা। নতুন কোনও কাজের যোগাযোগ আসতে পারে। উপর থেকে পড়ে গিয়ে আঘাত লাগতে পারে। বাইরের কোনও বিবাদ বাড়িতে আসতে পারে। পেটের যন্ত্রণা বাড়তে পারে। বাবার সঙ্গে বিবাদ বাড়তে পারে।নতুন কোনও কাজ শুরুর সঙ্কেত।

কর্কট:বাড়ির সকলে মিলে কোথাও বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা।কাজের প্রতি আনুগত্য বাড়তে পারে। আজ কোনও কারনে কিছু অর্থ হাতে আসতে পারে। উচ্চপদস্থ ব্যক্তির থেকে ভাল সাহায্য পাবেন আজ। ব্যবসায় বাধার জন্য মাথা গরম।

সিংহ:আজ কোনও কারণে মানসিক অবসাদ আসতে পারে। প্রতিবেশীর কাছে আজ খুব জনপ্রিয় হতে পারবেন। লেখকদের জন্য দিনটি খুব ভাল। নতুন কোনও বন্ধুর সাহায্য পেতে পারেন। ব্যবসায় শুভ কিছু ঘটতে পারে। রাজনীতির সঙ্গে যুক্তদের জন্য দিনটি খুব ভাল নয়।

কন্যা:আজ সাধুসঙ্গে থাকতে পারবেন। নিজের কেউ শত্রুতা করতে পারে। বাড়িতে অতিথি আসার যোগ রয়েছে।প্রবাসী কারও বাড়িতে আগমন। বাড়িতে সবাই খুব সতর্ক থাকুন, চোরের ভয় আছে। অর্থনৈতিক সমস্যার সম্মুখিন হতে হবে। আপনার দ্বারা যে কাজ সম্ভব নয়, সে দিকে যাবেন না। প্রতিকূল পরিবেশ মানিয়ে নিন।

তুলা:বাত রোগে কষ্ট পাওয়ার আশঙ্কা আছে।কর্মস্থলে নিজের বুদ্ধি লুকিয়ে রাখাই ভাল হবে। আজ স্ত্রীর কাছ থেকে আঘাতজনক ব্যবহার পেতে পারেন। ছোটখাটো রোগকে উপেক্ষা করা ঠিক হবে না।

বৃশ্চিক:সন্তানদের নিয়ে দুশ্চিন্তা থাকলে তার নিরসন হবে। ব্যবসায় বিশেষ লাভের শুভ যোগ দেখা যাচ্ছে। দূরে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা সফল হতে পারে। বিদ্যার্থীদের জন্য নতুন কোনও পথ খুলতে পারে।

ধনু:জমি বা সম্পত্তি কেনাবেচা করার শুভ দিন। শেয়ারে বাড়তি লগ্নি চিন্তা বাড়াতে পারে। সন্তানের কাজে মুখ উজ্জ্বল হবে। পেটের সমস্যায় ভোগান্তি। হাঁটা চলা খুব সাবধানে করা উচিত।আজ সব কাজের মধ্যেও ধর্মীয় আলোচনায় মন যেতে পারে। শত্রুরা ক্ষতি করতে সফল হবে না।

মকর:যানবাহন বা জমি কোনও কিছু কেনার আগে ভাবনা চিন্তা করা প্রয়োজন।সন্তানদের কাজের ব্যপারে শুভ খবর পাবেন। আজ সারা দিনটা খুব অলসতায় কাটতে পারে। বিদ্যার্থীদের কোনও ফল পেতে গেলে একটু ধৈর্য ধরতে হবে। লেনদেনের ব্যাপারে সতর্ক থাকুন।

কুম্ভ:বিদ্যার্থীদের সময়টা ভাল নয়। স্ত্রীর বেহিসেবি খরচে সংসারে অশান্তি হতে পারে। বন্ধুদের ব্যবহারে মনে দুঃখ পেতে পারেন। নিজের ভাল বুদ্ধি দিয়ে কর্মস্থানে উন্নতি। স্ত্রীকে নিয়ে চিন্তা থাকবে। ভাইয়ের সঙ্গে বিবাদের আশঙ্কা। ব্যবসায় চাপ বাড়তে পারে।

মীন:সঞ্চয়ের দিকে বিশেষ নজর দেওয়া উচিত। ভিটামিনের অভাবে শরীরে অনেক রোগের সৃষ্টি হতে পারে। আত্মীয়দের সঙ্গে দেখা হওয়ার সুযোগ আসতে পারে। ধর্ম সংক্রান্ত বিষয়ে খরচ হতে পারে। ব্যবসার দিকে একটু ভাল কিছু আশা করতে পারেন।