৯ জানুয়ারি, ২০২০: মেষ থেকে মিথুন, কী আছে আজ ভাগ্যে জানুন রাশিফলে
দৈনিক রাশিফল। (File Image)

৯ জানুয়ারি, বৃহস্পতিবার: নতুন বছরটা শুরু হয়েছে ৯ দিন হল। পুরনো সবকিছু ভুলে নতুন করে শুরু করার অঙ্গীকার নিয়েছেন অনেকেই। যাক যা গেছে তা যাক, নতুন স্বপ্ন সত্যি হোক বাস্তবে। কাটুক সমস্ত বাঁধা বিপত্তি। সুন্দর হোক আগামী। ভুল শুধরে নিয়ে ফের নতুন করে পথ চলা শুরু হোক আজ থেকেই। তাই নতুন পথ চলার পথে কোনও বিপত্তি ঘাপটি মেরে আছে কিনা সেদিকে সতর্ক হতে সকালের ব্রেকফাস্ট সারতে সারতেই চট করে চোখ বুলিয়ে নিন আজকের রাশিফলে।

আজ বৃহস্পতিবার। কেমন কাটবে আজ আপনার গোটা দিন। বিশেষ সুখবর আছে কি? সৌভাগ্যে অর্থলাভ হবে আপনার জীবনে? আজ নতুন কী ঘটতে চলেছে? আজ কি আপনার জন্য ভাল কিছু অপেক্ষা করে আছে? কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা? নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। কী বলছে আপনার ভাগ্য গণনা। জানুন বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা। কোন রং বা সংখ্যাটা আপনার জন্য আজ শুভ হতে পারে। জানুন আজকের রাশিফলে। আরও পড়ুন: ৮ জানুয়ারি, ২০২০: হতাশা থেকে মুক্তির পথ খুঁজে পাবেন কি? জানুন আজকের রাশিফলে

মেষ: নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা এই মুহূর্তে না করাই ভাল। সংসারে লোকের খারাপ আচার-ব্যবহারে মানসিক অবসাদ বাড়তে পারে। কাজের ব্যাপারে উদ্বেগ বৃদ্ধি। গুরুজনের কথা না শোনার জন্য সঙ্কটজনক মুহূর্ত আসতে পারে।

শুভ সংখ্যা: ৭

শুভ রং - গোলাপি

বৃষ: স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য বিরহ বাড়তে পারে। ধর্মীয় ব্যাপারে কোনও আলোচনা। অপর কোনও ব্যক্তির দ্বারা আপনার ভাল কাজ পণ্ড হতে পারে।সকালের দিকে প্রেম প্রণয়ের কারণে মনোবেদনা বৃদ্ধি।

শুভ সংখ্যা: ৩

শুভ রং - বেগুনি

মিথুন: ব্যবসার দিকে খুব ভাল ফল পাবেন। শরীরের কোনও অংশে ক্ষত বাড়তে পারে। প্রিয়জনের কোনও কথার জন্য মনে কষ্ট বাড়তে পারে। আইনি কোনও কাজের জন্য আজ দিনটি ভাল হবে না।

শুভ সংখ্যা: ৫

শুভ রং - সবুজ

কর্কট: কাজের দিকে আজ একটু অনীহা আসতে পারে। সংসারে কোনও কাজের জন্য বিরক্তি। ব্যবসার দিকে ভাল কোনও সংবাদ।মিথ্যা কোনও কাজ করবার জন্য মানসিক যন্ত্রণা বাড়তে পারে।

শুভ সংখ্যা: ১

শুভ রং - গোলাপি

সিংহ: অন্যায় আচরণ হবার আশঙ্কা। কোনও কিছু থেকে একটু বাড়তি আয় হতে পারে। পুরনো কোনও রোগ থেকে মুক্তি পাওয়ার সম্ভাবনা । পড়াশোনার জন্য ভাল সময়। আজ কোনও ভাল বন্ধুর সঙ্গে বিবাদ হতে পারে।

শুভ সংখ্যা: ৪

শুভ রং - নীল

কন্যা: শরীরের কোনও অংশের যন্ত্রণা বৃদ্ধি। কোনও কাজ করে আজ মানসিক শান্তি পেতে পারেন।শত্রুর জন্য কোনও ভাল কাজ আজ আটকে যাবার সম্ভাবনা। প্রেম প্রীতি নিয়ে মান বাড়তে পারে। কোনও স্থানে ভ্রমণে কষ্ট বাড়তে পারে।

শুভ সংখ্যা: ৩

শুভ রং - হলুদ

তুলা: বাড়তি কোনও খরচের জন্য আর্থিক চাপ। আজ বদনাম থেকে সাবধান থাকুন। তবে কাজের ব্যাপারে শুভ যোগ। গুরুজনের সঙ্গে কোনও কারণে বিবাদ, ব্যবসার দিকে একটু চাপ বাড়তে পারে। পিতার জন্য বাড়বে চিন্তা।

শুভ সংখ্যা: ৩

শুভ রং - হলুদ

বৃশ্চিক: শরীরিক অসুস্থতার কারণে কাজের ব্যাপারে চিন্তা। আজ একটু বিপদের সম্ভাবনা আছে একটু সাবধানে থাকুন। সাংসারিক কারণে অধিক ব্যয় হতে পারে। বাড়িতে কোনও খারাপ খবর আসতে পারে। বন্ধুদের সঙ্গলাভে আনন্দ বৃদ্ধি,

শুভ সংখ্যা: ২

শুভ রং - সাদা

ধনু: আজ কোনও কারণে মনে বিষণ্ণতা বাড়তে পারে। ব্যবসার দিকে অধিক ব্যয়। বাড়িতে আজ অতিথি আসার যোগ আছে।রাজনীতিবিদদের জন্য সময়টা খুব প্রতিকূল। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে।

শুভ সংখ্যা: ১

শুভ রং - সাদা

মকর: কোথাও ভ্রমণের পক্ষে দিনটি শুভ নয়। মা–বাবার সঙ্গে কোনও কারণে বিরোধ বাধার সম্ভাবনা আছে। আজ নিজের বুদ্ধির জোরে শত্রু পক্ষকে হারাতে সক্ষম হবেন। জমি কেনাবেচার জন্য সময়টা খুব অনুকূল।

শুভ সংখ্যা: ৫

শুভ রং - কমলা

কুম্ভ: ঝামেলা মিটে যেতে পারে। গরীব দুঃখীকে কিছু দান করবার জন্য আনন্দ। অন্যের বুদ্ধিতে আজ অর্থ ক্ষতি হওয়ার সম্ভাবনা আছে। প্রেম প্রণয় ভাল চললেও বিবাদের আশঙ্কা। খুব ছোট খাটো ব্যাপারে সংসারে অশান্তি।

শুভ সংখ্যা: ৩

শুভ রং - নীল

মীন: লটারিতে প্রাপ্তিযোগ দেখা যাচ্ছে। পাওনা আদায় হতে পারে। কোনও মিথ্যে অপবাদে নিয়ে চিন্তা বৃদ্ধি। আজ আপনি মা বাবার দায়িত্ব নিতে সক্ষম হবেন। চলাফেরায় বাড়তি সতর্ক থাকুন। দুপুরের পরে শুভ কিছু ঘটতে পারে।

শুভ সংখ্যা: ৬

শুভ রং - ঘিয়া