September 20, 2020, Horoscope: কেমন যাবে আজকের দিন? দেখে নিন রাশিফল
দৈনিক রাশিফল। (File Image)

২০ সেপ্টেম্বর, ২০২০: আজ রবিবার। কতটা ভালো কাটবে আজকের দিন? বছরের শেষ কয়েকটা দিনের মধ্যে আজ দিনটা কেমন যাবে? আজ নতুন কি ঘটতে চলেছে? কোনও সুখবর থাকছে কি? আজ কি আপনার জন্য ভাল কিছু অপেক্ষা করে আছে? আজকের দিনে কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা? নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। কী বলছে আপনার ভাগ্য গণনা। জানুন বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা। কোন রং বা সংখ্যাটা আপনার কাছে আজ শুভ হতে পারে। জানুন আজকের রাশিফলে।

মেষ: মেষ রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসায়ীক কাজ কর্মে অগ্রগতি হবে। সাংসারিক ক্ষেত্রে জীবন সঙ্গীর সাহায্য পেতে পারেন। নিজের উপর আস্থা ও বিশ্বাস আপনাকে সফল করবে। অকারণে কারও সঙ্গে উগ্র ব্যবহার না করাই মঙ্গলজনক। অংশিদারী কাজে জীবন সঙ্গীর পরামর্শ উপকৃত করবে।

বৃষ: বৃষ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। কর্মস্থলে ভালো ঘটনা ঘটতে পারে। সহকর্মী ও অধিনস্ত কর্মচারীদের পূর্ণ সহায়তা পেতে পারেন। শারীরিক দূর্বলতা কাটিয়ে উঠতে সক্ষম হবেন। কর্মস্থলে আপনার সদয় আচরণে অনেকেই আপনার প্রতি সাহায্য পূর্ণ হাত বাড়িয়ে দেবে। নিজের অণৈতিক আচরণকে নিয়ন্ত্রণ করতে হবে।

মিথুন: মিথুন রাশির জাতক জাতিকার দিনটি সৃজনশীল কাজ কর্ম ও শৈল্পিক কাজের জন্য উত্তম। শিল্পী ও কলাকুশলীদের আয় রোজগার বৃদ্ধি পাবে। সন্তানের সঙ্গে সম্পর্কের অগ্রগতি আশা করা যায়। প্রেমের ক্ষেত্রে সফলতা। উভয় পক্ষের অবিভাবকরা আপনাদের সম্পর্ক মেনে নিতে পারে। সন্তানে বিদ্যাশিক্ষা নিয়ে উদ্বেগ কেটে যাবে।

কর্কট: কর্কট রাশির জাতক জাতিকার প্রত্যাশিত কাজে অগ্রগতি। সাংসারিক ক্ষেত্রে আত্মীয়স্বজনের সাহায্য পেতে পারেন। দীর্ঘদিনের কোনও স্বপ্ন পূরণ হবে। গৃহস্থালী দ্রব্যাদি ক্রয়ের যোগ প্রবল। যানবাহন মেরামতে অর্থ ব্যয়ের যোগ। সাংসারিক ক্ষেত্রে আপনার গৃহিত পদক্ষেপ কল্যাণকর প্রমাণিত হবে।

সিংহ: সিংহ রাশির জাতক জাতিকার ব্যবসা বাণিজ্যে ছোটো ভাই-বোনের সাহায্য সহযোগিতা পাবেন। অনলাইন ক্রয় বিক্রয়ে আশানুরুপ লাভ হতে পারে। সাংবাদিকদের আয় রোজগার বৃদ্ধি পাবে। মিডিয়াতে কাজের সুযোগ আসবে। গার্মেন্টস ব্যবসায়ীদের আয় রোজগারে অগ্রগতি। অনলাইন পণ্য বিক্রেতাদের আশানুরুপ লাভ হবে।

কন্যা: কন্যার জাতক জাতিকার দিনটি বকেয়া টাকা পয়সা আদায়ের। খুচরা ও পাইকারী ব্যবসায় ভালো আয় হবে। সঞ্চয়ের প্রচেষ্টায় কিছু অগ্রগতি আশা করা যায়। হোটেল মোটেল ও রেস্তোরা ব্যবসায় আত্মীয় কুটম্বর সাহায্য লাভ। খাদ্য দ্রব্য, ফল মূল ব্যবসায় আশানুরুপ লাভ হতে পারে। আত্মীয়স্বজনের আগমন হবে।

তুলা: তুলা রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসা ক্ষেত্রে আপনার প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধির সম্ভাবনা। শারীরিক ও মানসিক বল ফিরে পাবেন। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হতে থাকবে। কর্মক্ষেত্রে নতুন দায়িত্ব আপনার হারানো সম্মান ফিরিয়ে দেবে। পারিবারিক কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন।

বৃশ্চিক: বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি বৈদেশিক কাজে অগ্রগতির। ট্রাভেল এজেন্সি ও ট্রান্সপোর্টের ব্যবসায় ব্যস্ততা বাড়তে থাকবে। প্রবাসীদের কর্মস্থলে অগ্রগতি হবে। কর্মস্থলে কোনও বিশেষ সুযোগ পেতে চলেছেন। উচ্চতর প্রশিক্ষণের জন্য বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। আইনগত জটিলতা থেকে মুক্ত লাভ।

ধনু: ধনু রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভবনাময়। ঠিকাদারি কাজের বকেয়া বিল আদায়ে অগ্রগতি হবে। ব্যবসা বাণিজ্যে বন্ধুর সহায়তা পাবেন। চাকুরেদের বকেয়া কিছু টাকা পয়সা প্রাপ্তির সম্ভাবনা রয়েছে। সাংসারিক কোনও বিষয়ে বড় ভাই-বোনের সঙ্গে আলোচনায় অগ্রগতি হবে। প্রত্যাশা পূরণের সুযোগ পাবেন।

মকর: মকর রাশির জাতক জাতিকার দিনটি কর্মস্থলে সাফল্যের। প্রশাসনিক কর্মকর্তাদের পদোন্নতির যোগ প্রবল। চাকরিজীবীরা আশানুরুপ সফল হবেন। বেকারদের নতুন কর্ম লাভের সুযোগ আসবে। কর্মস্থলে পদস্ত ব্যক্তির সাহায্য সহযোগিতা পাবেন। রাজনৈতিক ও সামাজিক কাজে আপনার নেতৃত্ব প্রশংসিত হবে।

কুম্ভ: কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি ভাগ্য উন্নতির। বিদেশ যাত্রায় ভিসা সংক্রান্ত কাজে ব্যস্ত থাকতে পারেন। শিক্ষক গবেষকদের আয় রোজগার বৃদ্ধি পাবে। বেকারত্বের হাত থেকে রক্ষা পেতে বিদেশ যাত্রার উদ্যোগ কাজে আসতে পারে। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে অর্থ ব্যয়ের সুযোগ রয়েছে।

মীন: মীন রাশির জাতক জাতিকার দিনটি আর্থিক দিক দিয়ে ঝুঁকিপূর্ণ। ঋণ যোগ প্রবল। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে সতর্ক হতে হবে। শেয়ার ব্যবসায়ীদের সিদ্ধান্তর ভুলে, লাভের স্থানে লোকশান হয়ে যাবে। আত্মীয়স্বজনের অসুস্থতার সংবাদ পেতে পারেন। রাগ ও জেদ কমাতে হবে। আইনগত জটিলতা বা পুলিশি হয়রানিতে পড়তে পারেন।