Happy Rose Day 2020 Wishes: ভালোবাসার সপ্তাহের শুরুতেই প্রিয়জনকে Rose Day-র শুভেচ্ছা জানিয়ে WhatsAPP Messages , Facebook, SMS করে শেয়ার করে নিন এই Sticker গুলি
হ্যাপি রোজ ডে (File Photo)

Happy Rose Day 2020 Wishes In Bengali: লাগল বসন্তের হাওয়া। হালকা শীতে শিরশিরানি খানিকটা কম। হাওয়ায় এখন ভালোবাসার রোমান্টিসিজম। প্রকৃতিও নিজেকে রোমান্টিসিজমে সাজাচ্ছে। ময়দান, নন্দনে উড়বে লাল হৃদয়ের গ্যাস বেলুন। বিক্রিও হবে প্রচুর। কত না পাওয়া ভালোবাসাকে সফল করার অদম্য চেষ্টা হবে। কারও হৃদয় ভাঙা বেদনা আরও বেদনা দেবে রবীন্দ্র সরোবরের ঝিলে প্রেমিক-প্রেমিকার আলিঙ্গন দেখে। প্রেমের কবিতা ফুটে উঠবে সোশ্যাল মিডিয়ার দেওয়ালে। 'পাগলি তোর সাথে কাটাবো বন্য জীবন' কিংবা 'আমার চোখে ঠোঁটে গালে তুমি লেগে আছো।' কত প্রেমের নিবেদন হবে। কত মালির বাগান খালি হয়ে গোলাপ আদানপ্রদান হবে প্রেমিক প্রেমিকার মধ্যে। বছরের বাকি দিনগুলি ঝগড়াঝাটি, মুখ ভার, ভুল বোঝাবুঝি হয়ে থাকলেও এই সাতটি দিন ওসব এড়িয়েই যাবেন কপোত-কপোতীরা।

ভালোবাসার মানুষকে সকাল সকাল খুশি করতে রোজ ডে (Happy Rose Day 2020) উপলক্ষে পাঠিয়ে দিন এই মিষ্টি মধুর মেসেজগুলি। লেটেস্টলি (LatestLY) আপনাদের জন্য নিয়ে এসেছে এই ভালোবাসার দিনের প্রথম উপহারটি। আপনার প্রিয়জনের সঙ্গে এটি শেয়ার করে নিন এবং ভালোবাসার উৎসব উপভোগ করুন।

প্রতিটা দিন ফুলের মত সুন্দর হোক/ হ্যাপি রোজ ডে
ভালোবাসা মানে আর্চিস গ্যালারি/ ভালোবাসা মানে গোপন গোপন খেলা/ Happy Rose Day
একগুচ্ছ গোলাপের শুভেচ্ছা সঙ্গে ভালোবাসা/ হ্যাপি রোজ ডে
ফুটপাথ ঘেঁষা বেলুনগাড়ি আর একগুচ্ছ গোলাপ দিতে পারি/ Happy Rose Day

কেউ অপেক্ষা করছে সারা আলি খানের ছবির, কেউ আবার ঠোঁটে ঠোঁট রেখে ব্যারিকেড গড়ার গান ধরবে। এভাবেই ভিন্ন ভিন্ন স্বাদে উপভোগ হবে প্রেম দিবস উদযাপন ২০২০। যার শুরুটা অবশ্যই কাঁটা ছাড়ানো গোলাপ দিয়েই হবে, তা একটা হোক কিংবা একগুচ্ছ।

দেখুন ভিডিও---->