Gift Items for Father's Day 2021: ফাদার্স ডে'তে বাবাকে ধন্যবাদ জানাতে দিতে পারেন এই অভিনব উপহারগুলি
ফাস্ট্রাক স্মার্ট ওয়াচ, মডিকেয়ার, টাইটান ওয়াচ

আগামীকাল, রবিবার ফাদার্স ডে (Father's Day 2021)। এই দিনটি বাবার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানোর দিন। যদিও কৃতজ্ঞতা বা ধন্যবাদ জানানোর জন্য একটি দিন যথেষ্ট নয়। বাবা, মায়েদের জন্য প্রতিটি দিনই কৃতজ্ঞতা জানানোর দিন। তবুও, ক্যালেন্ডারে যখন দিনটি ঢুকেই পড়েছে তবে অন্যরকমভাবে একটি দিন তো কাটানো যেতেই পারে। তাই ফাদার্স ডে উপলক্ষে আপনার বাবাকে কিছু উপহার দিতে পারেন। কিন্তু কী উপহার দেবেন ভাবছেন? উৎসব, অনুষ্ঠান এটা সেটায় জামা-কাপড় তো প্রায় দেওয়া হয়েই থাকে। তাহলে এবার অন্য কিছু হোক।

গিফ্ট আইটেমের মধ্যে একটি প্রচলিত উপহার তো রয়েইছে। সবসময় যা কিনা কাজে লাগে, তা হল হাত ঘড়ি। রিস্ট ওয়াচের (Wrist Watch) সঙ্গে সম্ভবত অন্য উপহারের তুলনা হয় না। সর্বকালীন সেরা উপহার। কিন্তু কী ঘড়ি বেছে নেবেন? টাইটানের জাইলাস সেরামিক ওয়াচ বা টাইটান এজ সেরামিক ওয়াচ উপহার দিয়ে চমকে দিতে পারেন আপনার বাবাকে। বিভিন্ন দামের মধ্যে রয়েছে এই ঘড়ির কালেকশন। যেহেতু ব্র্যান্ড এবং এর কোয়ালিটি দুটিই বেশ উচ্চমানের তাই অল্প গাঁটের কড়ি খরচ করলেও লাভবান হবেন। টাইটানের জাইলাস ওয়াচের দাম শুরু হচ্ছে ১৭ হাজার টাকা থেকে। ২৫ হাজার ৯৯৫ টাকা দাম পড়বে টাইটান এজ সেরামিক ওয়াচের। আরও পড়ুন, ইউরোয় আজ ট্রিপল ধামাকা, ফ্রান্সের সামনে নকআউট নিশ্চিতের হাতছানি, জার্মানদের বিরুদ্ধে নামছেন রোনাল্ডো

এছাড়াও, কম দামের মধ্যে চাইলে মডিকেয়ারের ডাবল টোনের রোস গোল্ড ওয়াচ উপহার দিতে পারেন। দাম শুরু হচ্ছে মাত্র ৩৪৪৯ টাকা থেকে। এখন আবার নতুন প্রচলন স্মার্ট ডিজিটাল ওয়াচ। আপনার বাবাকে যদি টেক স্যাভি বানাতে চান। কিংবা তিনি যদি ইতিমধ্যেই ডিজিটাল বিষয়ে স্মার্ট হন। তবে তাঁকে উপহার দিতেই পারেন একটা সুন্দর স্মার্ট ওয়াচ (Smart Watch)। ফাস্ট্রাকের রিফ্লেক্স ৩.০। দাম মাত্র ২৪৯৫ টাকা। এর মধ্যে রয়েছে স্পোর্টস মোড ট্র্যাকার। যোগ ব্যায়াম, জগিং, রানিং বা সাইকেলিং করলে সময়সীমা ট্র্যাক করবে এই ঘড়ি।

এছাড়াও, আরও একটি দুর্দান্ত গিফ্ট রয়েছে, যা হয়তো উপহার হিসেবে কোনওদিন আপনার মাথাতেই আসেনি, তা হল চশমা (Glasses)। একদম তাই। আপনার বাবার যদি চশমা থাকে তাহলে একটু ভালো ব্র্যান্ডের দিকে ঝুঁকতে পারেন। টাইটান ইন্ডিফিটের চশমার পাগল করা কালেকশন রয়েছে। ফ্রেমের দাম শুরু হচ্ছে মাত্র ১৫৯৫ টাকা থেকে।

আপনার বাবা যদি সুগন্ধি ভালো বসেন তাহলে উপহার দিতে পারেন টাইটান স্কিনের পারফিউম (Perfume)। তাদের একটি গিফ্ট সেট রয়েছে 'র ও ভার্জের'। দু'রকম পারফিউম পেয়ে যাবেন। বাবার সুস্বাস্থ্যের কথা মাথায় রেখে উপহার দিতে পারেন মডিকেয়ারের জিনসেং। এই জিনসেং শরীরের স্ট্যামিনা বাড়াতে বেশ কার্যকরী।

তাই হাতে সময় খুব কম। শীঘ্রই উপহার কিনে ফাদার্স ডে'র দিনে বাবাকে চমকে দিন।