August 20, 2021, Horoscope:  কেমন যাবে আজকের দিন, দেখুন রাশিফলে
দৈনিক রাশিফল। (File Image)

২১ অগাস্ট, ২০২১: আজ নতুন কী ঘটতে চলেছে? আজ কি আপনার জন্য ভাল কিছু অপেক্ষা করে আছে? সৌভাগ্যলাভ হবে আপনার জীবনে? কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা? নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। কী বলছে আপনার ভাগ্য গণনা। জানুন বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা। কোন রং বা সংখ্যাটা আপনার কাছে আজ শুভ হতে পারে। জানুন আজকের রাশিফলে।

মেষ: অন্যদের সমর্থন আপনাকে সাহস দেবে। আপনার নতুন ধারণা থেকে আর্থিক লাভ হবে। বিয়ে সম্পর্কিত কথাবার্তা শুরু হতে পারে। নেতিবাচক লোকজনের থেকে দূরে থাকুন।

বৃষ: নিজের অস্থির মনোভাবের জন্য কারোর সঙ্গে খারাপ ব্যবহার করবেন না। অতিরিক্ত খরচ এড়িয়ে চলুন। পরিবারের প্রয়োজনগুলিকে গুরুত্ব দিন। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটান।

মিথুন : পুরনো অসুখ সেরে যাবে। ব্যবসায় লাভ হবে। পরিবারের সঙ্গে একটি শান্তিপূর্ণ দিন কাটান। কোনও অবৈধ কাজে জড়িয়ে পড়বেন না। কর্মক্ষেত্রে পরিবেশ ভাল থাকবে।

কর্কট: আপনার ইতিবাচক মনোভাব সবাইকে অবাক করে দেবে। আত্মীয়দের সঙ্গে কোথাও ঘুরতে গিয়ে ক্লান্তি মুছে যাবে। আজ বাড়িতে কোনও পুরনো জিনিস খুঁজে পাবেন। দাম্পত্য জীবন সুখে কাটবে।

সিংহ: কারোর উপর রাগ ও বিদ্বেষ করবেন না। এতে উল্টে আপনার মানসিক চাপ বাড়তে পারে। ফলে আপনার কাজের ক্ষমতা কমে যাবে। পরিবারের দরকার অনুযায়ী কাজ করুন।

কন্যা : কোনও স্বপ্ন থেকে মানসিক চাপ তৈরি হতে পারে। বন্ধুদের সঙ্গে আড্ডায় প্রচুর খরচ হয়ে যেতে পারে। পরিবারের কেউ বিপদে পড়তে পারেন।

তুলা: দীর্ঘদিনের আর্থিক সমস্যা আজ কেটে যাবে। আজ অফিসের কাজ তাড়াতাড়ি শেষ করে নিজের পছন্দের কাজ উপভোগ করুন। আজ প্রেমিকার সঙ্গে কেনাকাটা করতে যেতে পারেন। সিনেমা দেখাও হতে পারে।

বৃশ্চিক: কোনও আত্মীয়ের থেকে আজ সুসংবাদ পেতে পারেন। যার ফলে আপনার দুশ্চিন্তা দূর হয়ে যাবে। বিপদের দিনে বন্ধুদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিন। পরে প্রতিদান পাবেন।

ধনু: আপনার ব্যক্তিত্ব আজ সকলের দৃষ্টি আকর্ষণ করবে। আপনার বিনিয়োগ লাভ দিতে শুরু করবে। পরিবারের ব্যাপারে আবেগপ্রবণ হয়ে কিছু করতে পারেন।

মকর: আজকের দিনটি আপনার জন্য অনুকূল। দীর্ঘদিনের আর্থিক সমস্যা আজ মিটে যাবে। অপ্রত্যাশিত কোনও উৎস থেকে আয় হতে পারে। সন্ধ্যার সময় কোনও সুসংবাদ ফুরফুরে করে দেবে।

কুম্ভ: কোনও দলের সঙ্গে যুক্ত হয়ে অতিরিক্ত খরচ আপনাকে আর্থিক সংকটে ফেলতে পারে। বিবাহযোগ্যদের বিয়ের শুভারম্ভ হতে পারে। আজ নতুন বন্ধু পেতে পারেন। মনের দুঃখ বন্ধুদের সঙ্গে ভাগ করে নিন।

মীন: আজ আপনার ভদ্র ব্যবহার প্রশংসা পাবে। কোনও প্রতিবেশী ঋণ চাইতে পারে। তবে সব দিক বিবেচনা করে তবেই ঋণ দেওয়া উচিৎ। টিভি বা মোবাইলের নেশা আজ আপনাকে কর্মবিমুখ করে তুলতে পারে।