Durga Puja 2020: দুর্গাপুজার থিমে সোনু সুদ, ভিডিয়ো বার্তায় উদ্যোক্তাদের ধন্যবাদ জানালেন অভিনেতা
সোনু সুদ (Photo: Facebook)

কলকাতা, ২৩ অক্টোবর: লকডাউনে আটকে পড়া পরিযায়ী শ্রমিকদের পাশে দাঁড়িয়ে ছিলেন তিনি। সেই অভিনেতা সোনু সুদের (Sonu Sood) এই কীর্তির কথা এবার উঠে এসেছে একটি কলকাতার দুর্গপুজোর থিমে। সেই খবর পৌঁছেছে সোনুর কানেও। তাই কেষ্টপুর প্রফুল্লকানন (পশ্চিম) অধিবাসীবৃন্দের (Kestopur Prafulla Kanan Club) পুজো উদ্যোক্তাদের ধন্যবাদ জানালেন তিনি।

এক ভিডিয়ো বার্তায় সোনু সুদ বলেন, "শুভ দুর্গাপুজোর শুভেচ্ছা। আমি কেষ্টপুর ক্লাবকে ধন্যবাদ জানাতে চাই। আমি খবরের কাগজে দেখেছি আপনারা পুজোর থিমে পরিযায়ী শ্রমিকদের কথা তুলে ধরেছেন। সেখানে আমিও রয়েছি। যিনি এই থিম বানিয়েছেন, সেই শিল্পীকে আমি ধন্যবাদ জানাতে চাই। যখন আমি কলকাতা আসব, তখন আপনার কাছ থেকে মিষ্টি দই আর রসগোল্লা খাব। এতটা সম্মান জানানোর জন্য ক্লাবের প্রত্যেক সদস্যকেই ধন্যবাদ জানাচ্ছি। পরের বার যখন সবকিছু স্বাভাবিক হয়ে যাবে, দুর্গাপুজো হবে, তখন আমি নিশ্চয় আসব। আমি আবারও সকলকে দুর্গাপুজোর শুভেচ্ছা জানাচ্ছি।" আরও পড়ুন: Durga Puja 2020: লকডাউনে পরিযায়ী শ্রমিকদের ত্রাতা সোনু সুদ এবার কলকাতার পুজো মণ্ডপে

কেষ্টপুর প্রফুল্লকাননের থিম মেকার স্বপন চক্রবর্তী রয়েছেন এই সুবিশাল কর্মকাণ্ডের পিছনে। পুজো কমিটির সম্পাদক রঞ্জিত চক্রবর্তী বলেন, "অভিনেতা আমাদের থিমের বিষয়ে জানতে পেরে আমাদের সঙ্গে ফোনে যোগাযোগ করেছিলেন। তাঁর সঙ্গে কথা হয়েছে। আমরা আপ্লুত।"