৭ নভেম্বর, ২০১৯ রাশিফল: আজ কেমন যাবে আপনার দিন, কীভাবে আসবে সৌভাগ্য
দৈনিক রাশিফল। (File Image)

৭ নভেম্বর, ২০১৯: আজ বুহস্পতিবার। আজ কী সৌভাগ্য রয়েছে আপনার। কোনও সুখবর থাকছে কি? আজ কি আপনার জন্য কোনও ভাল কিছু অপেক্ষা করে আছে। আজকের দিনে কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা! নাকি খারাপ কিছুর অপেক্ষা করে আছে আপনার ভাগ্যে। কী বলছে আপনার ভাগ্য গণনা। জানুন বিখ্যাত জ্যোতিষীর দ্বারা বিশ্লেষণের পর আজকের দিন নিয়ে ভবিষ্যত গণনা। কোন রং বা সংখ্যাটা আপনার কাছে আজ শুভ হতে পারে। জানুন আজকের রাশিফলে।

মেষ: দ্রুত ও সঠিক সিদ্ধান্ত নেওয়ার কারণে প্রশংসা পেতে পারেন৷ এর দীর্ঘ-মেয়াদি প্রভাব পড়তে পারে রোজকার জীবনে৷ চিন্তামুক্ত হতে পারবেন আর্থিক বিষয়ে সঠিক সিদ্ধান্ত নিতে পেরে।

শুভ সংখ্যা: ৪৭

শুভ রং - লাল

মিথুন: পরিবারের সদস্যদের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করে দিনটা কাটবে। অর্থনৈতিক পরিস্থিতি এতে বাধা হবে না।

শুভ সংখ্যা: ১৩

শুভ রং -সাদা

কর্কট :আজকে প্রাধান্য পেতে পারে কর্মক্ষেত্র৷ সহজেই সম্পন্ন করে ফেলতে পারবেন কাজ। আনন্দ দিতে পারে বন্ধুদের সঙ্গ৷

শুভ সংখ্যা:২৬

শুভ রং -সাদা

সিংহ:আজ কোনও ব্যবসায়িক চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। আর্থিক ক্ষতির সম্ভাবনাও থাকছে। তাই বাড়তি সর্তকতা অবলম্বন করতে হবে লেনদেনের ক্ষেত্রে। লেনদেন না করা উচিত।

শুভ সংখ্যা: ৬৭

শুভ রং - কমলা

কন্যা: আজকে আপনার জন্য একটি রৌদ্রোজ্জ্বল দিন অপেক্ষা করছে। সাফল্য পেতে পারেন সঞ্চয়ের পন্থা অবলম্বন করে৷ অগ্রাধিকার পেতে পারে ব্যক্তিগত সম্পর্ক৷ আকৃষ্ট হতে পারেন আধ্যাত্মিক কাজকর্মে৷ মনোযোগ বাড়াতে সাহায্য করবে ধ্যান বা যোগাসন।

শুভ সংখ্যা: ৩৯

শুভ রং -সবুজ

তুলা: আজ প্রাণশক্তি ও উদ্যমে ভরপুর থাকতে পারবেন৷ সৃজনশীল মনোভাব দেখা যেতে পারে৷ উন্নতি আসতে পারে পেশাগত জীবনে৷ যোগ্য সম্মান পেতে পারেন। যোগ আছে উচ্চশিক্ষার জন্য বিদেশ যেতে হতে পারে।

শুভ সংখ্যা: ৩৯

শুভ রং -সবুজ

বৃশ্চিক:আগ্রহী হতে পারেন নতুন সম্পর্ক শুরু করতে৷ গবেষকদের জন্য ভালো সময়৷ আনন্দ দিতে পারে নতুন বন্ধুর সঙ্গ৷

শুভ সংখ্যা: ৩৮

শুভ রং - কালচে লাল

ধনু: জনপ্রিয়তা পেতে পারেন উদার মানসিকতার কারণে। স্পষ্ট কথা বলার কারণে ব্যক্তিগত এবং কর্মজীবনে নিয়ে আসতে পারে সুযোগসুবিধা৷ জীবনসঙ্গীর কথাকে প্রাধান্য দিতে হতে পারে। তাতে মজবুত হতে পারে সম্পর্ক৷

শুভ সংখ্যা: ৮৫

শুভ রং -হলুদ

মকর:কঠিন পরিস্থিতিতে মানসিক ভারসাম্য না হারিয়ে ধৈর্য্য ধরতে বলা হচ্ছে। তাতে আখেরে আপনি লাভবান হতে পারেন৷ কারোর সঙ্গে তর্কবির্তকে জড়িয়ে না পড়াই উচিত৷ জীবনসঙ্গীকে মনের কথা খুলে বলুন৷ আপনার জীবনে তাঁর গুরুত্বকে অনুভব করান।

শুভ সংখ্যা:৬০

শুভ রং -নীল

কুম্ভ: আগ্রহী হবেন নিজের জ্ঞানকে সমৃদ্ধ করতে৷ প্রতিপক্ষের পরিকল্পনা ভেস্তে দিয়ে প্রতিযোগিতায় জয় লাভ করতে পারবেন। কঠিন পরিস্থিতেও আত্মবিশ্বাসী মনোভাব নিয়ে এগিয়ে যেতে পারবেন।

শুভ সংখ্যা: ৩৩

শুভ রং -কালচে নীল

মীন: আপনি বেহিসাবি খরচ করতে ভালোবাসেন৷ তার প্রভাব পড়তে পারে ভবিষ্যতের আর্থিক পরিকল্পনায়। অবহেলা না করে আর্থিক বিষয়ে সঠিক সিদ্ধান্ত নিতে শুরু করুন৷

শুভ সংখ্যা:৫৮

শুভ রং -হলুদ